শুক্রবার ১৭ মে ২০২৪
Online Edition

৩৩তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার : তেত্রিশতম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন-পিএসসি, যাতে উত্তীর্ণ হয়েছে ২৮ হাজার ৯১৭ জন। পিএসসির জনসংযোগ কর্মকর্তা মীর মোশাররফ হোসেন এ তথ্য জানান।

তিনি বলেন, পিএসসির ওয়েসবাইট থেকে (http://www.bpsc.gov.bd) এ ফল জানা যাবে। এছাড়া টেলিটক মোবাইল থেকে BCS লিখে একটি স্পেস দিয়ে ৩৩ লিখে স্পেস দিয়ে রেজিস্ট্রেশন নম্বর লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠিয়েও ফল পাওয়া যাবে।

মোশাররফ হোসেন জানান, লিখিত পরীক্ষায় অংশ নেয়ার জন্য প্রিলিমিনারিতে উত্তীর্ণদের বিপিএসসি ফর্ম-২ পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ১ থেকে ১৯ জুলাইয়ের মধ্যে কমিশনের নির্ধারিত কার্যালয়ে জমা দিতে হবে। ২৯ জুন থেকে কমিশনের ওয়েবসাইটে ওই ফরম পাওয়া যাবে। নির্ধারিত সময়ের মধ্যে আবেদপত্র না দিলে তা গ্রহণযোগ্য হবে না। বিপিএসসি ফর্ম-২ জমা দিতে ব্যর্থদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না। ঢাকা কেন্দ্রের প্রার্থীদের পিএসসির আগারগাঁও কার্যালয়ে এবং অন্যান্য কেন্দ্রের প্রার্থীদের বিভাগীয় শহরে অবস্থিত কমিশন কার্যালয়ে এই ফরম জমা দিতে হবে।

গত ১ জুন ৩৩তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা হয়। ৪ হাজার ২০৬টি শূন্য পদের বিপরীতে এতে অংশ নেন ১ লাখ ৯৩ হাজার ৫৯ চাকরি প্রত্যাশী। গত ২৯ ফেব্রুয়ারি এই বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি।

অনলাইন আপডেট

আর্কাইভ