ঢাকা,বুধবার 01 May 2024, ১৮ বৈশাখ ১৪৩০, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী
Online Edition

জামায়াত নেতা আবুল কালাম আজাদের ইন্তেকাল

সংগ্রাম অনলাইন: বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের দক্ষিণখান থানা পশ্চিমের মোল্লারটেক পশ্চিম ওয়ার্ডের রুকন ও ইউনিট সভাপতি আবুল কালাম আজাদ গত ১৪ এপ্রিল সন্ধ্যায় নিজ বাড়ি থেকে শশুর বাড়ি যাওয়ার পথে মর্মান্তিক মোটর সাইকেল দুর্ঘটনায় ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমের স্ত্রীও গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার বয়স হয়েছিল ৩২ বছর। ৫ ভাই-বোনের  মধ্যে তিনি সবার ছোট ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, পিতামাতা সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী  রেখে গেছেন। তার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার মোড়ভাঙা গ্রামে। তিনি উক্ত গ্রামের গোলজার রহমান ও ফারেজান নেসার সর্বকনিষ্ঠ সন্তান।

মরহুমের নামাজে জানাজা আজ ১৫ এপ্রিল, সোমবার সকাল ১০ টায় আলমডাঙ্গা উপজেলার নিজ গ্রাম মোড়ভাঙায় অনুষ্ঠিত হয় এবং পরে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। 

শোকবাণী

মর্মান্তিক দুর্ঘটনায় আবুল কালাম আজাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম। 

এক শোকবাণীতে মহানগরী নেতৃদ্বয় বলেন, মরহুম আবুল কালাম আজাদ ছিলেন ইসলামী আন্দোলনের একজন সম্মূখযোদ্ধা। তিনি দেশে আল্লাহর আইন ও সৎ লোকের প্রতিষ্ঠার স্বপ্ন দেখতেন এবং জীবনের শেষ মূহুর্ত পর্যন্ত সে পথেই অবিচল ও আপোষহীন ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন প্রতিশ্রুতিশীল সহযোদ্ধাকে হারালাম। নেতৃদ্বয় তাঁর রূহের মাগফিরাত কামনা করে তাকে জান্নাতের আ’লা মাকাম দান এবং তার আহত স্ত্রী জুঁই-এর দ্রুত আরোগ্য কামনা করে মহান আল্লাহ তা’য়ালার দরবারে দোয়া করেন। 

নেতৃবৃন্দ মরহুমের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং আল্লাহ তাআলার কাছে  তাদের জন্য সাবরে জামিলের তাওফিক কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ