রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

জামালপুরে কোটি টাকা নিয়ে ভুয়া এনজিও উধাও

 জামালপুর সংবাদদাতা: জামালপুরের ইসলামপুরে পল্লী জনকল্যাণ সংস্থা নামে একটি ভুয়া এনজিও ঋণ দেয়ার কথা বলে গ্রাহকের কোটি টাকা নিয়ে উধাও হয়েছে। 

ভুক্তভোগী গ্রাহকদের অভিযোগ পল্লী জনকল্যাণ স্ংস্থা নামে একটি এনজিও সম্প্রতি ইসলামপুর উপজেলা শহরে পাটনিপাড়া মোড়ে ব্যবসায়ী লিটন মিয়ার বাসা ভাড়া নিয়ে ঋণ দেয়ার নামে জামানত আদায় শুরু করে জেলার দেওয়ানগঞ্জ, ইসলামপুর মেলান্দহসহ বিভন্ন উপজেলায় কাপড়ের ব্যবসা, মনোহরী দোকান, গরু খামার, মুরগী খামার, প্রবাসী ঋণ দেয়ার কথা বলে কয়েক কোটি টাকা হাতিয়ে নেয়। এক পর্যায়ে ঋণ বিতরণের সময় দিন তারিখ ঘনিয়ে আসলে অফিস ফেলে ১৭ নবেম্বর রাত থেকে উধাও হয়েছে সংস্থাটির লোকজন।

এদিকে গত বৃহস্পতিবার থেকে শত শত গ্রাহক ঋণ নিতে এসে ভবনটির সামনে ভিড় করতে থাকে। কিন্ত অফিসে কোন লোকজন খোঁজে পাওয়া যায়নি। এ বিষয়ে ভবন মালিক লিটন মিয়া জানান, গত বুধবার রাত থেকে তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তাই বাধ্য হয়ে ইসলামপুর থানায় ডায়রি করেছি। খুঁজ নিয়ে দেখা যায়, পল্লীজনকল্যাণ সংস্থার নামে এনজিও তাদের সঞ্চয় ও ঋণদান পাশ বইতে নিউ গুলশান, পূর্বাচল মডেল টাউন, ঢাকা-১২০০ এই ঠিকানায় প্রধান কার্যালয় উল্লেখ করা হয়েছে তা সম্পূর্ণ ভুয়া ও মিথ্যা। 

অনলাইন আপডেট

আর্কাইভ