রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

ডাকাতির স্বর্ণ উদ্ধার ফেনীতে

 ফেনী সংবাদদাতা: নোয়াখালীতে ডাকাতি করা স্বর্ণ ফেনী থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে ফেনী বাজারের গোপাল পট্টির নরেশ মজুমদারের মজুমদার স্বর্ণ শিল্পালয় থেকে এগুলো উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ২৬ অক্টোবর নোয়াখালীর সোনাইমুড়ী পূর্বপাড়া এলাকার চাঁদমিয়া বেপারি বাড়ির জাকির হোসেন মানিক নামে একজনের বাড়িতে ডাকাতি হয়। ডাকাতরা সাড়ে ১৯ ভরি স্বর্ণ, দুটি ডায়মন্ড সেট, ছয় লাখ টাকাসহ অন্যান্য মালামাল লুট করে।

এ ঘটনায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ বাজারের নাইমুল স্বর্ণ শিল্পালয়ের মালিক নুর ইসলামকে গ্রেপ্তার করা হয়। তিনি জানান, ডাকাতরা তার কাছে ওই স্বর্ণ বিক্রি করে। তিনি সেই স্বর্ণের ১৫ ভরি বিক্রি করেন ফেনীর মজুমদার স্বর্ণ শিল্পালয়ে। বাকি স্বর্ণ তার কাছে আছে।

সোনাইমুড়ি থানার ওসি মো. জিয়াউল হক জানান, নুর ইসলামের জুয়েলার্স থেকে সাড়ে চার ভরি স্বর্ণ উদ্ধার করা হয়। এরপর বেগমগঞ্জ থানার এসআই কৃষ্ণ কুমার দাস, সোনাইমুড়ি থানার এসআই বাছের উদ্দিন এবং ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ দৌস মোহাম্মদ নুর ইসলামকে সঙ্গে নিয়ে ওই ১৫ ভরি স্বর্ণ উদ্ধার করেন। ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা জানান, ফেনী থেকে ডাকাতি হওয়া ১৫ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়েছে। ফেনী পুলিশ এগুলো বেগমগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ