রবিবার ২৮ এপ্রিল ২০২৪
Online Edition

পৃথক সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীসহ তিন জন নিহত

কালিহাতী সংবাদদাতা : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীর চরভাবলা এলাকায় অজ্ঞাত গাড়ির চাপায়  মোটরসাইকেল চালক প্রকৌশলী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১২মে) সকালে এ দুর্ঘটনাটি ঘটে ।

নিহত প্রকৌশলী টাঙ্গাইল সদর উপজেলার ভাল্লুককান্দি এলাকার সিরাজুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৩০)।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, জাহিদুল এলেঙ্গা-রংপুর সড়ক চার লেনে উন্নীত করার কাজ দেখাশোনা করে সকালে মোটরসাইকেল যোগে বগুড়া থেকে বাড়ি ফিরছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছালে অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলটিকে চাপা দিলে জাহিদুল গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. লিটন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকলটি উদ্ধার করা হয়েছে। লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত ও আইনিপক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মোটরসাইকেলে তিনি একাই ছিলেন। তবে কোন গাড়ির সাথে দুর্ঘটনাটি ঘটেছে তা জানা যায়নি।

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা নাটঘর ইউনিয়ন খড়িয়ালা গ্রামে ট্রাক উল্টে রাকিব (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। গত বৃহস্পতিবার (১২/০৫) সকালে খড়িয়ালা জাহান ব্রেকফিলের ইটবাটার সামনে ঘটনাটি ঘটে। নিহত মোঃ রাকিব খড়িয়ালা গ্রামের মৃত মুকাদ্দস মিয়ার ছেলে। শিবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নজরুল ইসলাম মৃত্যুর খবর টি নিশ্চিত করেন।

পরিবার ও পুলিশের সূত্রে জানা যায়, ট্রাকের ড্রাইবার ইট ভাটা থেকে ইট নেওয়ার সময় গাড়িটি রেখে প্রকৃতির ডাকে রাস্তার পাড় যায়। ঐ সময় ড্রাইবারের অগোচরে রাকিব গাড়িতে উঠে গাড়ি চালালে গাড়িটি নিয়ন্ত্রণ হাড়িয়ে জমিতে উল্টে যায়। ঘটনা স্থল থেকে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজারহাট (কুড়িগ্রাম): কুড়িগ্রামের রাজারহাটের নাজিমখান বাজারের ট্রাকের চাপায় এক ওষুধ কোম্পানির রিপ্রেজেনটিভের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনার সাথে সাথে ঘাতক ট্রাকটি আটক হলেও চালক ও তার সহযোগী পালিয়ে গিয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানান, রাজারহাট-নাজিমখান সড়কের নাজিমখান বাজারের অদুরে উত্তর দিকে রাস্তায় দীর্ঘদিন ধরে বালুর ঢিবি রয়েছে। ঘটনারদিন বৃহস্পতিবার(১২মে) সকাল সাড়ে ১১টায় এক যুবক মটর সাইকেল নিয়ে নাজিমখান বাজারে আসার সময় ওই বালুর ঢিবিতে ধাক্কা লেগে পড়ে যায়। এসময় পিছন থেকে আসা একটি মালবাহী ট্রাক (ঢাকা- মেট্রো-ট-১৩-৬১১৪) ওই মটর সাইকেলের উপর উঠে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই যুবক চাকায় পিষ্ট হয়ে মারা যায়। দূর্ঘটনায় মৃত যুবক অফসোনিন ওষুধ কোম্পানির রিপ্রেজেনটিভ। সে নীলফামারী জেলার সদর উপজেলার কাঞ্চনপাড়া এলাকার সামছুল হকের ছেলে হাবিবুর রহমান(৩৭) বলে জানা যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ