বুধবার ০১ মে ২০২৪
Online Edition

কুমারখালীতে নদী থেকে যুবকের লাশ উদ্ধার

কুমারখালী (কুষ্টিয়া) সংবাদদাতা: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ছেউড়িয়া লালন শাহ মাজার মাঠ সংলগ্ন কালী নদী থেকে তারিফ হোসেন (৩৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২১ অক্টোবর) ভোরে স্থানীয়রা কালী নদীতে লাশ ভেসে থাকতে দেখে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। মৃত তারিফ কুষ্টিয়া সদর থানাধীন মিলপাড়া মিল লাইন এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে। লাশের পরনে থাকা প্যান্ট ও পকেটে থাকা মোবাইল দেখে শনাক্ত করেছে তার মা।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার ১৯ অক্টোবর রাতে লালন শাহ মাজারের মাঠে আসা লালন ভক্ত সাধু পাগলদের কাছ থেকে জোরপূর্বক টাকা ছিনতাই করেছিলেন নিহত তারিফ। পরে সাধু পাগলেরা সবাই একত্রিত হয়ে তারিফের উপর আক্রমন শুরু করলে নিহত তারিফ আত্মরক্ষার জন্য তার শরীরে থাকা গেঞ্জি খুলে কালী নদীতে ঝাঁপ দেয়। অনেক খোজাখুজির পরে না পাওয়া গেলে পরের দিন সাধু পাগলেরা নিহতের তারিফের বাড়িতে যায় এবং তার পরিবারের নিকট তারিফের গেঞ্জি দেখিয়ে ঘটনা জানায়।
কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে স্থানীয়রা নদীতে লাশ ভাসতে দেখে পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ দেখতে পায়। লাশ উদ্ধারের পর পরিচয় পাওয়া গেছে। লাশের পরনে থাকা প্যান্ট, বেল্ট ও পকেটে থাকা মোবাইল দেখে শনাক্ত করেছে তার মা। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ