শনিবার ১৮ মে ২০২৪
Online Edition

আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য গ্রেফতার

গাইবান্ধা সংবাদদাতা: ঢাকা-রংপুর মহাসড়কে চলন্ত নৈশকোচ ডিপজল এন্টারপ্রাইজে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো পলাশবাড়ী উপজেলার ভগবানপুর গ্রামের মমতাজ আলীর ছেলে পাপুল মিয়া (২৯) ও রংপুরের পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের জয়পুর গ্রামের আব্দুর রহমানের ছেলে মেহেদী হাসান (২৮)।
 সাদুল্লাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, এর মধ্যে গত সোমবার (২৩ আগস্ট) রাতে উপজেলার ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পলাশবাড়ী থানা পুলিশের সহায়তায় পলাশবাড়ী উপজেলার ভগবানপুর গ্রাম থেকে পাপুল মিয়াকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। অপরদিকে গত শুক্রবার (২০ আগস্ট) রাতে রংপুরের পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের জয়পুর গ্রামে অভিযান চালিয়ে পীরগঞ্জ থানা পুলিশের সহায়তায় মেহেদী হাসান (২৮)কে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।
উল্লেখ্য যে, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী ডিপজল এন্টারপ্রাইজের বাসটি গত ২০ আগস্ট রাত ৩টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা এলাকায় থামে। এ সময় ৪ জন লোক বাসে ওঠে। পরে তারা অস্ত্রের মুখে চালককে জিম্মি করে বাসটির নিয়ন্ত্রণ নেয়। এরপর চলন্ত বাসে প্রায় এক ঘণ্টা ডাকাতিকালে যাত্রীদের সর্বস্ব লুটে নিয়ে সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাটের একবারপুর বত্রিশমাইল এলাকায় নেমে যায়।” এ ঘটনায় ওইদিন বিকালে বাসের এক যাত্রী থানায় একটি মামলা দায়ের করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ