শনিবার ১৮ মে ২০২৪
Online Edition

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

গাজীপুর সংবাদদাতা : স্বাস্থ্য বিধি মেনে আগামী ১ সেপ্টেম্বর থেকে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে বৃহস্পতিবার শিক্ষক কর্মচারীরা গাজীপুরে মানববন্ধন করেছে।
গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে রাজবাড়ী সড়কে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশ গাজীপুর এর ব্যানারে এ মাববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী এ মাববন্ধনে মহানগর ছাড়াও জেলার বিভিন্ন উপজেলার কিন্ডারগার্টেন এসোসিয়েশনের শিক্ষক কর্মচারীরাও অংশ গ্রহণ করেন।
সংগঠনের জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল চন্দ্র মন্ডলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, মহানগর শাখার সভাপতি হাবিবুল হক সিদ্দিকী, সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন, সংগঠনের নেতা আজিজুল হক, সাদিকুল ইসলাম সেলিম, শহিদুল ইসলাম, বাদল আহম্মেদ, খোরশেদ আলম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা আগামী পহেলা সেপ্টেম্বর থেকে স্বাস্থ্য বিধি মেনে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়ে আট লক্ষাধিক শিক্ষক কর্মচারীর মানবেতর জীবন যাপন থেকে উত্তোরণের জন্য প্রধানমন্ত্রীর নিকট দাবি জানান।
মানববন্ধন শেষে সংগঠনের জেলা শাখার পক্ষ থেকে গাজীপুরের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারক লিপি প্রদান করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ