শুক্রবার ০৩ মে ২০২৪
Online Edition

শাহজালালে আচারের বয়ামে ১০ হাজার ইয়াবা

স্টাফ রিপোর্টার: ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আচারের বয়ামে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা দশ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আটক করা হয়েছে সৌদিগামী এক যাত্রীকে। রোববার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে বিমানবন্দর বহির্গমন টার্মিনাল থেকে রাকিব হোসেন নামে ৩১ বছর বয়সী ওই যাত্রীকে আটক করা হয়। গতকাল সোমবার এ বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স) মো. আলমগীর হোসেন।
জানা যায়, গালফ এয়ারের (জিএফ ২৫১) একটি ফ্লাইটযোগে ঢাকা থেকে ভোররাত ৫টা ৪০ মিনিটে বাহরাইন হয়ে সৌদি আরব যাওয়ার কথা ছিল রাকিব হোসেনের। আন্তর্জাতিক বহির্গমন টার্মিনালে গেলে গোপন সংবাদের ভিত্তিতে তাকে চ্যালেঞ্জ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। এসময় তেঁতুলের আচারের দুটি বড় বয়ামে ৯ হাজার ৮৮৫ পিস ইয়াবা পাওয়া যায়, যার বাজারমূল্য পঞ্চাশ লাখ টাকা বলে জানা গেছে। আটক রাকিবের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জে।
জিজ্ঞাসাবাদে রাকিব জানায়, নাজমুল নামে ট্রাভেল এজেন্সির এক ব্যক্তি তাকে এই ইয়াবাসহ আচারের বয়াম দিয়েছে। নাজমুলসহ আরও অজ্ঞাতনামা ব্যক্তিকে এই মামলার এজাহারভুক্ত করা হয়েছে। গতকাল সকাল ১১টায় আটক ব্যক্তিসহ অন্যদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে। 

অনলাইন আপডেট

আর্কাইভ