বুধবার ০১ মে ২০২৪
Online Edition

শ্রমিক নেতা মোত্তালেব হোসেনের মায়ের মৃত্যুতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের শোক

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন রংপুর মহানগরীর সহ-সভাপতি মোত্তালেব হোসেনের মা আরজিনা বেগম গতকাল বুধবার রাত ৭.৩০ মিনিটে ৮০ বছর বয়সে বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি আ ন ম শামসুল ইসলাম ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান যৌথ শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে নেতৃবৃন্দ বলেন, মরহুমার জীবনের সকল নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করছি। মরহুমার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়া’লা তাদের এই শোক সহ্য করার তাওফিক দান করুন।
মরহুমার জানাযার নামাজ নিজ বাড়ি রংপুর জেলার গঙ্গাচড়া থানার, গজঘন্টা ইউনিয়নের হাবু গ্রামে দুপুর ২ টায় অনুষ্ঠিত হয়। এসময় জানাযায় উপস্থিত ছিলেন ফেডারেশনের রংপুর মহানগরীর প্রধান উপদেষ্টা এ টি এম আজম খাঁন, উপদেষ্টা সদস্য আনোয়ারুল ইসলাম,নূর হোসেন, রংপুর জেলার প্রধান উপদেষ্টা গোলাম রাব্বানী, উপদেষ্টা সদস্য এনামুল হোসেন, শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও রংপুর মহানগরীর সভাপতি এডভোকেট কাওসার আলী, রংপুর জেলা সভাপতি আব্দুল গনিসহ মহানগরী, জেলা, থানা পর্যায়ের নেতৃবৃন্দ এবং ট্রেড ইউনিয়ন নেতৃবৃৃন্দ।
মৃত্যুকালে তিনি ৭ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনি ও আত্মীয়-স্বজন অসংখ্য শুভাকাক্ষী রেখে এই নশ্বর জগত ছেড়ে চির বিদায় গ্রহণ করেছেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ