রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

জামায়াত নেতা আহসান উল্লাহর পিতার ইন্তিকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য ও সুত্রাপুর জোন টিম সদস্য, কোতোয়ালী থানার সাবেক আমীর এ এস এম আহসান উল্লাহ’র পিতা শাহ মোঃ সিরাজুল ইসলামের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

গতকাল বৃহস্পতিবার দেয়া যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ এ শোক প্রকাশ করেন। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তার নেক আমল সমূহ কবুল করে তাঁকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম শাহ মোঃ সিরাজুল ইসলাম গত বুধবার দিবাগত রাত ৩ টায় বার্ধক্যজনিত কারণে চাঁদপুর জেলার অন্তর্গত শাহরাস্তি থানার নিজ বাড়ীতে ইন্তিকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৬ বছর। তিনি ৪ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা গতকাল বৃহস্পতিবার বাদ যোহর তার নিজ গ্রামে অনুষ্ঠিত হয় এবং পরবর্তীতে স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ