শনিবার ১৮ মে ২০২৪
Online Edition

প্রাণ ফ্রুটো নিয়ে এলো মাই প্যাক

বাজারে এলো দেশের জনপ্রিয় ম্যাংগো ফ্রুট ড্রিংক ব্র্যান্ড প্রাণ ফ্রুটো’র ‘মাই প্যাক’। আজ থেকে প্রাণ ফ্রুটোর নতুন এই প্যাক ২০০ এমএল এর পেট বোতলে দেশের সর্বত্র পাওয়া যাবে। মাই প্যাকের দাম পড়বে মাত্র ২০ টাকা।

গত মঙ্গলবার রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে নতুন এ পণ্যটির উদ্বোধন করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা।  

ইলিয়াছ মৃধা বলেন, “তরুণ প্রজন্মসহ সব শ্রেণীর মানুষের কাছে প্রাণ ফ্রুটোকে আরও সহজলভ্য ও আকর্ষণীয় করতে আমরা ২০০ এমএল এর মাই প্যাক নিয়ে এসেছি। আশা করছি, এই প্যাকের মাধ্যমে প্রাণ ফ্রুটো আরও জনপ্রিয় হবে।  তিনি আরও বলেন, গত কয়েক বছর ধরে ম্যাংগো ফ্রুট ড্রিংকের বাজারে শীর্ষস্থানীয় ব্র্র্যান্ড প্রাণ ফ্রুটো। ক্রেতাদের সাথে প্রাণ ফ্রুটোর যে বন্ধন তৈরি হয়েছে সেটি এই প্যাকের মাধ্যমে আরও দৃঢ় হবে। 

প্রাণ বেভারেজ লিমিটেড এর নির্বাহী পরিচালক আনিসুর রহমান বলেন, করোনার সময়ে মানুষ স্বাস্থ্যকর পণ্য কেনার বিষয়ে অধিক গুরুত্ব দিচ্ছে। এই সময়ে প্রাণ ফ্রুটোকে পাশে রাখায় ক্রেতাদের অসংখ্য ধন্যবাদ জানান তিনি।     

প্রাণ ফ্রুটো মাই প্যাকের দুটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন মুকিত জাকারিয়া, এফএস নাঈম ও ফারিয়া শাহরিন। উদ্বোধনী অনুষ্ঠানে তারা পণ্যটির বিজ্ঞাপনে কাজ করার নানান অভিজ্ঞতার কথা তুলে ধরেন। বিজ্ঞাপন দুটি প্রাণ ফ্রুটোর ফেসবুক ও ইউটিউব পেজে দেখা যাবে।  

প্রাণ বেভারেজ লিমিটেড এর জেনারেল ম্যানেজার (মার্কেটিং) আতিকুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান এবং প্রাণ ফ্রুটো মাই প্যাকের নতুন বিজ্ঞাপনের নির্মাতা বাপ্পা মাহমুদ এসময় উপস্থিত ছিলেন।  

অনলাইন আপডেট

আর্কাইভ