বৃহস্পতিবার ০২ মে ২০২৪
Online Edition

অপরাধ সংবাদ

ঝুলন্ত লাশ উদ্ধার
গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের শ্রীপুরে শনিবার এক পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মোখলেছুর রহমানের (২৩)। সে শ্রীপুর পৌরসভার কিত্তার পুকুর পাড় এলাকার সিরাজ উদ্দিন বয়াতির ছেলে। 
যুবকের লাশ উদ্ধার
হাটহাজারী (চট্টগ্রাম): হাটহাজারীতে ডোবা থেকে সাজ্জাদ (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মদুনাঘাট হাইওয়ে পুলিশ। শুক্রবার (১১অক্টোবর) রাতে উপজেলার চৌধুরীহাটস্থ এলিট সিটির পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।
তিনজন ধর্ষণের শিকার
সাভার: সাভারে পৃথক ঘটনায় এক গার্মেন্টস শ্রমিকসহ তিন জন ধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় পুলিশ তিন ধর্ষণকারীকে আটক করেছে। পুলিশ জানায় শুক্রবার রাতে মানিকগঞ্জ থেকে (১৭) এক কিশোরী সাভারের আমিনবাজারের হিজলা গ্রামে ওয়াসিম নামের (২৯) এক যুবকের বাড়িতে গার্মেন্টসে চাকরি করার জন্য আসেন। পরে ওই যুবক একটি বাড়িতে নিয়ে ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। এঘটনায় রাতে ধর্ষণকারী যুবক ওয়াসিমকে প্রধান আসামী করে সাভার মডেল নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে রাতেই পুলিশ হিজলা গ্রামে অভিযান চালিয়ে ওই ধর্ষণকারীকে আটক করে।
ছুরিকাঘাতে যুবক খুন
কেরানীগঞ্জ (ঢাকা): দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া কাচারীপাড়া এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে অন্তর মন্ডল (১৯) নামের এক যুবক খুন হয়েছে। গত শুক্রবার রাত ৭ টার সময় এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি একই এলাকায়। তার পিতার নাম অখিল মন্ডল। ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা পালিয়ে যাবার সময় মামুন (২০) নামের এক সন্ত্রাসীকে আটক করে এলাকাবাসি পুলিশের কাছে সোপর্দ করে।
বাড়ি ভাংচুর
চৌগাছা (যশোর): যশোরের চৌগাছায় সুকপুকুরিয় ইউনিয়ন পরিষেদের ৭ নং ওয়ার্ডের সদস্য সামসুল ইসলামের বিরুদ্ধে থানা পুলিশের কাছে বাড়ি ভাংচুর ও মারপিটের অভিযোগ করেছে ভুক্তভোগী।
আহত যুবকের মৃত্যু
বেলকুচি: সিরাজগঞ্জের বেলকুচিতে উৎকোচের টাকা ভাগাভাগীকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে আহত আব্দুর রাজ্জাক (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের সাতলাঠি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আব্দুর রাজ্জাক ওই গ্রামের আব্দুস সামাদের ছেলে। ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী খোরশেদ আলম জানান, সাতলাঠি গ্রামের ওমর মাস্টারের ছেলে আলমগীরের সাথে একই গ্রামের এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল।
আহত মান্নানের মৃত্যু
সিরাজগঞ্জে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলায় আহত আব্দুল মান্নান (৪০) মারা গেছে। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার ধোপাপাড়া গ্রামের আয়নাল হকের ছেলে। নিহতের ভাই বাবুল শেখ, জানান, স্থানীয় কয়েক ব্যক্তি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করায় সাহসী মান্নান তাদের বিরুদ্ধে প্রতিবাদ করেন। এরই জের ধরে গত রোজার ঈদের পরদিন রাতে স্থানীয় দোকানের সামনে সন্ত্রাসীরা তাকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম ও পেটে ফলাকাঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য বগুড়া এবং পরবর্তীতে ঢাকা স্থানান্তর করা হয়। সেখান থেকে পুনরায় সিরাজগঞ্জের ওই হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যার দিকে মারা যান।
যৌন হয়রানির অভিযোগ
সিরাজগঞ্জের কামারখন্দের বাড়াকান্দি গ্রামে কলেজ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে একই গ্রামের এক পল্লী চিকিৎসকের বিরুদ্ধে। অভিযুক্ত পল্লী চিকিৎসক বাড়াকান্দি গ্রামের মোঃ নুরুল ইসলাম আকন্দের ছেলে  জাহাঙ্গীর আলম (৩০)। এ ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী (৯ অক্টোবর) বিকেল পাঁচটায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ