রবিবার ২৮ এপ্রিল ২০২৪
Online Edition

পৃথক সড়ক দুর্ঘটনায় হতাহত ৭

সিরাজগঞ্জ ভ্রাম্যমাণ সংবাদদাতা, ১৪ সেপ্টেম্বর: সিরাজগঞ্জের রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় ট্রাক ড্রাইভারসহ ২জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১ জন। বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে রায়গঞ্জ উপজেলার তবারিপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার পাশাহারা গ্রামের আব্দুর রশিদের ছেলে ট্রাক ড্রাইভার আনোয়ার হোসেন (৩৫) ও শেরপুর উপজেলার ধুনট মোড়ের হাটছয়াপুর এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩৫)। আহত ট্রাকহেল্পার শাহাদতের (২৫) অবস্থা আশংকাজনক অবস্থায় বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজারহাট (কুড়িগ্রাম): কুড়িগ্রামের রাজারহাটে ইজিবাইকের ধাক্কায় অবসরপ্রাপ্ত এক শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসীরা জানান, উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের মন্দির গ্রামের সমেশ উদ্দিনের পুত্র আঃ বাতেন মাষ্টার(৬৫) বাড়ী থেকে মটর সাইকেল যোগে নাজিমখান বাজার যাওয়ার পথিমধ্যে তালতলা এলাকায় ইজি বাইকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ছিটকে গিয়ে সড়কে পড়ে গুরুতর আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথিমধ্যে তার মৃত্যু ঘটে। এ খবর ছড়িয়ে পড়লে তার আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব ও শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
কেশবপুর (যশোর): কেশবপুরে পুলেরহাট ভায়া কুমিরা সড়কে একটি দ্রুতগামী তেলবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়লে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার সাব্বির হোসেন (১৮) নিহত হয়। এ সময় এলাকাবাসি গুরুতর আহত ড্রাইভারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। বৃহস্পিতিবার সকালে উপজেলার বাঁশবাড়িয়া বাজারের সামনে এ ঘটনা ঘটে।
আগৈলঝাড়া (বরিশাল): বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আঃ ছাত্তার মোল্লার ছোট ভাই স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ হেলাল মোল্লা সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। জানা গেছে, বুধবার সন্ধ্যায় বরিশাল যাওয়ার পথে ইচলাদীতে মাইক্রোবাসের সাথে মোটরসাইকেলে ধাক্কা লেগে হেলাল গুরুতর আহত হয়। এসময় স্থানীয় লোকজন হেলালকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
ফুলবাড়ী (দিনাজপুর): ফুলবাড়ীতে বুলবুলি নামে এক কলেজ ছাত্রী সড়ক দুর্ঘটনা নিহত হওয়ার জের ধরে গত বুধবার দিনাজপুর-গোবিন্দগঞ্জ-ঢাকা আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে নিহত কলেজ ছাত্রী বুলবুলির সহপাঠি ও ফুলবাড়ী আদর্শ ডিগ্রী কলেজের শিক্ষার্থীরা।

অনলাইন আপডেট

আর্কাইভ