শনিবার ১৮ মে ২০২৪
Online Edition

চুয়াডাঙ্গায় ব্যারিকেড দিয়ে রাস্তায় ডাকাতি সংঘঠিত

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গা জেলা সদর উপজেলার কাথুলী নিমতলা বটতলা নামক স্থানে ডাকাতি সংঘঠিত হয়েছে। এ সময় মুখোশধারী ডাকাতদল রাস্তায় ব্যারিকেড দিয়ে নগদ টাকা  কেড়ে নেয়াসহ মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় সদর সার্কেল ও সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গত বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে ডাকাতির এই ঘটনা ঘটেছে। ১০-১৫ জনের ডাকাতদল রাস্তায় কাঁচা পাটের আটির ব্যারিকেড দিয়ে গতিরোধ করে গ্রামবাসির নগদ টাকা ছিনতাই করে।

এ ব্যাপারে কাথুলী গ্রামের হুমায়ুনের ছেলে পলাশ জানায়, বুধবার ( ১১ সেপ্টেম্বর) রাতে নিমতলা থেকে দুটি মোটরসাইকেলযোগে একই গ্রামের বারেকের ছেলে ইকরামুল মকসুদের ছেলে রায়হান আলী বাড়ি আসার সময় নিমতলা বটতলা নামক স্থানে আসলে ১০ থেকে ১৫ জনের একটি মুখোশধারী ডাকাত দল তাদের রাস্তায় ব্যারিকেড দিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় কাছে থাকা নগদ ৬ হাজার টাকা কেড়ে  নেয়। এছাড়া ডাকাত সদস্যরা একটি আলমসাধু ও একটি করিমন গাড়ির কয়েকজন যাত্রীর কাছ থেকেও টাকা পয়সা কেড়ে নেয়।

গ্রামবসীরা জানায়- প্রতিটি ডাকাতের সদস্যরা হাতে ধারালো রামদা, মুখ বাঁধা এবং হাফপ্যান্ট পরা অবস্থায় ছিল। ডাকাত দলের হাত থেকে কৌশলে কাতুলী গ্রামের মোকসেদ আলীর ছেলে রায়হান পালিয়ে গিয়ে গ্রামবাসীকে খবর দেয়। গ্রামবাসী ছুটে আসলে ডাকাতদল সবাইকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে রাতেই চুয়াডাঙ্গা সদর সার্কেল এসপি কলিমুল্লাহ, সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান, ওসি তদন্ত লুৎফুল কবির, সেকেন্ড অফিসার এসআই একরামুল হোসেন, এসআই আহসান, এসআই আজিজুল সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে পুলিশের দাবী ঘটনাটি ডাকাতি নয় বরং ছিনতাই।

অনলাইন আপডেট

আর্কাইভ