রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

দিনাজপুরের ফাহিম সিলেট থেকে উদ্ধার

দিনাজপুর অফিস : অবশেষে নানা নাটকীয়তা ও প্রতারণার পর ৭ দিন ধরে নিখোঁজ থাকা ঢাকা উত্তরা মডেল কলেজের ছাত্র বদরুদ্দৌজা ফাহিমকে সিলেট থেকে উদ্ধার করেছে র‌্যাব। দিনাজপুর থেকে ট্রেনযোগে ঢাকা যাওয়ার পথে অপহরণ হয় সে। গতকাল শনিবার ফাহিমকে পরিবারের কাছে হস্তান্তর করে র‌্যাব-৯।
এর আগে গত শুক্রবার রাত ১০ টায় সিলেট র‌্যাব-৯ সিলেটের একটি বাসায় অভিযান চালিয়ে ফাহিমকে উদ্ধার করে। এরপর র‌্যাব-৯ কর্তৃপক্ষ দিনাজপুরে তার পরিবারের সাথে যোগাযোগ করলে উদ্ধার পাওয়া কলেজ ছাত্র ফাহিমের ছবি দিয়ে পরিচয় নিশ্চিত করেন। পরে র‌্যাব-৯ অফিস থেকে ফাহিমকে পরিবারের হাতে তুলে দেয়া হয় বলে জানা গেছে। ফাহিমকে পেয়ে পরিবারের সদস্যরা মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন। সেই সাথে উদ্ধার কাজে নিয়োজিত ও সংশ্লিষ্ট র‌্যাব সদস্য ও অন্যান্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান।
উল্লেখ্য, ঈদের ছুটি কাটিয়ে দিনাজপুর থেকে ঢাকায় ফিরে যাবার পথে অপহরণ হয়েছে ঢাকা উত্তরা মডেল কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র বদরুদ্দোজা ফাহিম। গত ১৭ আগষ্ট শনিবার বিকাল ৩টায় দিনাজপুর রেল স্টেশন থেকে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় ফাহিম। ট্রেনটি পার্বতীপুর রেল স্টেশনে পৌঁছার পর বিকাল ৪.৩০ টায় ফাহিমের সাথে তার মায়ের শেষ কথা হয় বলে পারিবারিক সূত্র জানায়। এরপর থেকে ফাহিমের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ফাহিম নিখোঁজ হবার ১ দিন পর কে বা কারা ফোন করে মুক্তিপণ দাবী করে। পরে ২১ আগষ্ট একটি প্রতারক চক্র ফাহিমকে পাওয়া গেছে এবং সে গুরুত্বর অসুস্থ বলে বিকাশে টাকা হাতিয়ে নেয়। পরে পরিবারের লোকজন গিয়ে বুঝতে পারে পাওয়া যাওয়ার ঘটনাটি ভূয়া ও বানোয়াট। এ ধরনের নানা নাটকীয়তা ও প্রতারণার পর গতকাল শনিবার ফাহিম তার পরিবারের নিকট ফিরে আসে।

অনলাইন আপডেট

আর্কাইভ