শনিবার ১৮ মে ২০২৪
Online Edition

বিভিন্ন স্থানে বর্ণাঢ্য আয়োজনে মীনা দিবস উদযাপিত

আত্রাই (নওগাঁ) সংবাদদাতা: “মায়ের দেয়া খাবার খাই, মনের আনন্দে স্কুলে যাই” এই স্লোগানকে সামনে রেখে নওগাঁর আত্রাইয়ে মীনা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের উদ্যোগে সোমবার উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালিতে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: ছানাউল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রোখছানা আনিছা, সহকারী শিক্ষা অফিসার হাফিজুর রহমান, শিক্ষক আব্দুল বাকী, মো: মোবারক হোসেন, আত্রাই প্্েরসক্লাবের সভাপতি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাজমুল হক নাহিদ প্রমূখ।
র‌্যালি শেষে উপজেলা পরিষদ অডিটরিয়ম হল রুমে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সাপাহার (নওগাঁ)
সাপাহারে মীনা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের উদ্যোগে সোমবার উপজেলা চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালিতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সবুর আলী, ভাইস চেয়ারম্যান ওয়াহেদ আলী, শিক্ষা অফিসার শহীদুল আলম, সহকারী শিক্ষা অফিসার মিজানুর রহমান, রুস্তম আলী প্রমুখ।
র‌্যালি শেষে উপজেলা পরিষদ হলরুমে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রাণীনগর (নওগাঁ)
নওগাঁর রাণীনগরে মীনা দিবস-২০১৮ উদ্যাপন উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
‘মায়ের দেয়া খাবার খাই, মনের আনন্দে স্কুলে যাই’ শ্লোগানকে সামনে রেখে সোমবার সকালে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে দিবসটি উপলক্ষ্যে উপজেলা চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালি শেষে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে নির্বাহী অফিসার সোনিয়া বিনতে তাবিব’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: আতাউর রহমান, সহকারী শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, শিক্ষক মো: শখিন উদ্দিন, আফতাব হোসেন, আব্দুর রাজ্জাক, এমদাদুল হক, মাহবুবে শহীদ খান সবুজ, দুলাল হোসেন প্রমুখ। পরে উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমলমতি শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক প্রতিযোগীতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ