রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

নেত্রকোনায় জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদকসহ ৫ নেতা আটক

নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনা থানা পুলিশ গত রোববার গভীর রাতে বিশেষ অভিযান চালিয়ে জেলা বিএনপি'র সহ-সাধারণ সম্পাদক বজলুর রহমান পাঠানসহ ৫ বিএনপি যুবদল নেতাকে আটক করেছে।
বিএনপি দলীয় সূত্রে জানা যায়, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ছাত্রদল গত রোববার জেলা শহরে বিক্ষোভ মিছিল করায় নেতাকর্মীদের গ্রেফতার আতঙ্ক ছড়াতে পুলিশ কোনও কারণ ছাড়াই গত রোববার গভীর রাতে বিএনপি ও যুবদলের নেতাকর্মীদের বাসায় বাসায় হানা দিয়ে জেলা বিএনপি'র সহ-সাধারণ সম্পাদক বজলুর রহমান পাঠান, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মাসুদ, পৌর বিএনপি'র ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুল হেলিম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন পাঠান হাইউল, জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক লতিফুল হক চৌধুরী সুজনকে আটক করে। এছাড়াও পুলিশ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধুরী ও সিনিয়র সহ-সভাপতি সারোয়ার আলম এলিনের বাসাসহ অনেক নেতাকর্মীদের বাসায় তল্লাশি চালায়।
পুলিশ সুপার জয়দেব চৌধুরী ৫ নেতাকে আটকের কথা স্বীকার করে বলেন, মামলা থাকায় এবং নাশকতার আশঙ্কায় তাদেরকে আটক করা হয়েছে।
এদিকে জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খান ও সাধারণ সম্পাদক ড্যাব নেতা অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হক এক বিবৃতিতে কোনও কারণ ছাড়াই জেলা বিএনপি ও যুবদলের ৫ নেতাকে আটক করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, নেতাকর্মীদের মধ্যে গ্রেফতার আতঙ্ক ছড়াতেই পুলিশ অন্যায়ভাবে তাদেরকে আটক করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ