রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

স্বাধীনতার চেতনা এবং ইসলামী চেতনার সমন্বয়েই বাংলাদেশ এগিয়ে যাবে -হাসান সরকার

গাজীপুর সংবাদদাতা : বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক এমপি হাসান উদ্দিন সরকার বলেছেন, স্বাধীনতার চেতনা এবং ইসলামী চেতনা এই দুইয়ের সমন্বয়েই বাংলাদেশ এগিয়ে যাবে। পৃথিবীর কোনও শক্তি নাই তাকে রুখতে পারে। শহীদ জিয়াউর রহমান একজন দেশপ্রেমিক সৈনিক ছিলেন। দেশের প্রতি তার মহব্বত ছিল, মায়া ছিল। তার সামরিক বাহিনীতে চাকরি করা কোনও অপরাধ নয়। তিনি বলেন, তরুণ যুবকরাই পারে দেশকে এগিয়ে নিয়ে যেতে। এ জন্য গাজীপুরের মাটি থেকে তুরুণ- যুবকদের স্লোগান দিতে হবে গাজীপুরের পথ ধর গণতন্ত্র উদ্ধার করো।
তিনি সোমবার সকালে গাজীপুর জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
গাজীপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সালাহ উদ্দিন সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী ছাইয়েদুল আলম বাবুল, সিনিয়র যুগ্ম সম্পাদক শিল্পপতি মোঃ সোহরাব উদ্দিন, বিএনপি নেতা শাহজাহান ফকির, আহমদ আলী রুশদী, মুক্তিযোদ্বা আব্দুস সামাদ মোল্লা, এসকে জবিউল্লাহ, শওকত হোসেন সরকার, সাখাওয়াৎ হোসেন সেলিম, বশির আহমেদ বাচ্চু, ভিপি জয়নাল আবেদীন, সাবেক ছাত্রনেতা হুমায়ূন কবীর রাজু, বিএনপি নেতা কুতুব উদ্দিন চেয়ারম্যান, মনিরুজ্জামান খান লাভলু, আক্তারুজ্জামান বাবুল প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ