রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

প্রবীণ জামায়াত নেতার ইন্তিকাল

বিশিষ্ট আলেমে দ্বীন, গাবতলী জমিদার বাড়ী জামে মসজিদের সাবেক খতিব ও বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের দারুসসালাম থানার প্রবীণ রুকন মাওলনা আ ফ ম শামসুদ্দীন ভূঁইয়া গতকাল সোমবার নিলকুঠির নিজ বাসায় ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম দীর্ঘদিন কিডনির সমস্যাসহ বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন।
গতকাল কুমিল্লার লাকসামের নিজ গ্রামে মরহুমের নামাযে জানাযা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। মরহুমের নামাযে জানাযায় রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিপুলসংখ্যক সাধারণ মুসল্লী অংশ গ্রহণ করেন।
শোকবাণী
মাওলানা আ ফ ম শামসুদ্দীন ভূঁইয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মোহাম্মদ সেলিম উদ্দিন।
এক শোকবাণীতে মহানগরী আমীর মাওলানা আ ফ ম শামসুদ্দীন ভূঁইয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার  রূহের মাগফিরাত কামনায় মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন। তিনি মরহুমের  শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন।
মাওলানা আ ফ ম শামসুদ্দীন ভূঁইয়ার মৃত্যুতে অনুরূপ শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের দারুসসালাম থানা আমীর মোস্তাফিজুর রহমান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ