রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

মাদারীপুরে চাঁদা তুলতে গিয়ে ট্রাকের ধাক্কায় শ্রমিকের মৃত্যু

মাদারীপুর সংবাদদাতা : মাদারীপুুর মস্তফাপুরে লোহারডাঙ্গা এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে শ্রমিক ইউনিয়নের চাঁদা তুলতে গিয়ে ট্রাকের ধাক্কায় বাবুল বেপারী (৪৫) নামের এক শ্রমিক সোমবার ভোররাতে মারা গেছে।
স্থানীয়, শ্রমিক ইউনিয়ন ও পুলিশ সূত্রে জানা গেছে, মস্তফাপুর বাসস্ট্যান্ডের উত্তর পাশে শ্রমিক ইউনিয়নের উন্নয়নের জন্য দৈনিক ট্রাক থেকে চাঁদা উঠানো হয়।  সোমবার রাত প্রায় ১টার দিকে বাবুল বেপারী ট্রাক থেকে চাঁদা উঠানোর কাজ করছিল। এ সময় একত্রে ৪/৫ টি ট্রাক স্ট্যান্ডে আসলে চাঁদা উঠানোর জন্য বাবুল ট্রাকগুলোকে সিগনাল দিলে ট্রাক না থামিয়ে বরিশালের দিকে চলে যেতে থাকে। এ সময় শ্রমিক বাবুল একটি মটরসাইকেল নিয়ে ট্রাকটিকে ধরার জন্য লোহারডাঙ্গা এলাকায় পৌঁছালে দ্রুতগতির একটি ট্রাক বাবুলের মটরসাইকেলকে ধাক্কা দিয়ে চলে যায়।
ট্রাকের ধাক্কায় ঐ শ্রমিক মারাত্মক আহত হলে তাকে মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর রাতেই মারা যায়।
বাবুল মস্তফাপুর ইউনিয়নের বড়মেহের গ্রামের মজিদ বেপারীর ছেলে। বাবুল পেশায় একজন ট্রাক ড্রাইভার ছিলেন।
মাদারীপুর জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজান হাওলাদার বলেন, বাবুল বেপারী জেলা শ্রমিক ইউনিয়নের সদস্য ছিলেন। রাতে মোটর সাইকেল নিয়ে এক আত্মীয়র বাড়ী যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়। পরবর্তীতে মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর রাতে মারা যায়।
মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল হাসান বলেন, সোমবার গভীর রাতে মস্তফাপুরে এক শ্রমিক মটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছে শুনেছি। সে ট্রাকের চাঁদা তুলতেছিল কি না, তা আমি জানিনা।

অনলাইন আপডেট

আর্কাইভ