সোমবার ১৩ মে ২০২৪
Online Edition

নেত্রকোনা জেলা যুবলীগের নতুন আহ্বায়ক কমিটি

নেত্রকোনা সংবাদদাতা : দলের সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনয়নের মাধ্যমে দলকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সু-সংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্যে যুবনেতা মাসুদ খান জনিকে আহবায়ক করে নেত্রকোনা জেলা যুবলীগের নতুন আহবায়ক  কমিটি ঘোষণা করায় নবঘোষিত কমিটিকে স্বাগত জানিয়ে গতকাল স্থানীয় পাবলিক হলে যুবলীগের আহবায়ককে সংবর্ধনা দিয়েছে সর্বস্তরের নেতাকর্মীরা।
নতুন কমিটি ঘোষণার পর গতকাল যুবলীগের আহবায়ক মাসুদ খান জনি ঢাকা থেকে নেত্রকোনায় আসেন। এ উপলক্ষে তার কর্মী সমর্থকরা প্রায় ৫ শতাধিক মোটর সাইকেলের বহর নিয়ে শ্যামগঞ্জ থেকে মোটর শোভাযাত্রা সহকারে বিশাল শো-ডাউনের মাধ্যমে যুবনেতাকে স্থানীয় পাবলিক হলে নিয়ে আসেন।
পূর্বধলা উপজেলা যুবলীগের সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনের সভাপতিত্বে অনুপ সরকার ঝন্ট’ুর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহবায়ক মাসুদ খান জনি, সদর উপজেলা যুবলীগের আহবায়ক সাব্বির খান প্রিন্স, আটপাড়া যুবলীগের আহবায়ক নিজাম ইয়ার খান, যুবনেতা আব্দুর রব রব্বানী, কেন্দুয়া যুবলীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, কলমাকান্দা উপজেলা যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান সেলিম, মদন উপজেলা যুবলীগ নেতা মনিরুজ্জামান রুমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সংবর্ধনায় যুবলীগের আহবায়ক মাসুদ খান জনি যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদকে ধন্যবাদ জানিয়ে বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমার উপর     যে আস্তা নিয়ে গুরু দায়িত্ব প্রদান করেছে, আমি জীবন দিয়ে হলেও তাদের আস্তার প্রতিদান দেব। তিনি এ দায়িত্ব পালনে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ