রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

দুবাইয়ে অসুস্থ শিশুদের দেখতে গেলেন শাহরুখ খান

৯ মে, গালফ নিউজ : শুধুমাত্র বলিউডেই নয়, বাস্তব জীবনেও আসল হিরো ভারতীয় অভিনেতা শাহরুখ খান। দুবাইয়ের আল জালিলা চিলড্রেন’স স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন শিশুদের সঙ্গে হঠাৎই দেখা করতে গিয়ে চমকে দিলেন বলিউড বাদশাহ।
দুবাই পর্যটন শিল্পের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কিং খান ‘বি মাই গেস্ট’ ইউটিউব চ্যানেলটির প্রচারণার জন্য সম্প্রতি দুবাই যান। সেখানে শাহরুখ খান তার কাজের ফাঁকে হাসপাতালে চিকিৎসাধীন শিশুদের সঙ্গে দেখা করেন। শাহরুখ খানের হঠাৎ আগমনে হাসপাতালের সব শিশু খুশিতে আত্মহারা হয়ে উঠে। শাহরুখ শিশুদের কাছে গিয়ে তাদের সঙ্গে হাত মেলান এবং তাদের শারীরিক অবস্থার খোঁজ নেন।
এছাড়া শাহরুখ আরব আমিরাতের প্রধানমন্ত্রী ও ভাইস প্রেসিডেন্ট শেখ মুহাম্মদ বিন রাশিদ আল মাখতুমের নির্দেশে দুবাইতে প্রতিষ্ঠিত আধুনিক হাসপাতালগুলোও সফর করেন। হাসপাতালগুলোতে ভ্রমণের একদিন আগে শাহরুখ তার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিশাল অ্যাকোরিয়ামের পাশে দাঁড়ানো তার একটি ছবি পোস্ট করেন।
শাহরুখ খানের প্রচারিত ‘বি মাই গেস্ট’ ইউটিউব চ্যানেলটি চালু হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যেই তৃতীয় স্থান গ্রহণ করে নিয়েছে। ইতিমধ্যে এই চ্যানেলটি ৪৫ মিলিয়ন দর্শক দেখেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ