সোমবার ১৩ মে ২০২৪
Online Edition

মানিকগঞ্জে ২ শিশুর লাশ উদ্ধার

ঘিওর (মানিকগঞ্জ) সংবাদদাতা : মানিকগঞ্জে পৃথক স্থান থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে লাশ দু’টি উদ্ধার করা হয়।
নিহতরা হলো- শিবালয় উপজেলার তেওতা ইউনিয়নের নিহালপুর গ্রামের বাসু শেখের ছেলে সাব্বির হোসেন (৮)। সে স্থানীয় নিহালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী। যমুনা নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।
অপরদিকে ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের বৈকুন্ঠপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে দুরন্ত (৭)। বাড়ির পাশের একটি বাঁশঝাঁড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।
শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, উপজেলার তেওতা ইউনিয়নের কাঠ ব্যবসায়ী বাসু শেখের ছেলে সাব্বির হোসেন বৃহস্পতিবার বিকেলে নিখোঁজ হয়। পরিবারের লোকজন রাতভর অনেক খোঁজাখুঁজি এবং এলাকায় মাইকিং করেও কোন সন্ধান পায়নি।
গতকাল শুক্রবার সকালে আরিচা পুরাতন ট্রাক টার্মিনাল এলাকায় যমুনা নদীর পাড়ে শরীরের অর্ধেক বালু চাপা দেওয়া অবস্থায় শিশুটির লাশ পাওয়া যায়।
অপরদিকে শুক্রবার সকালে জেলা ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের বৈকন্ঠপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে দুরন্ত নামের একটি শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানান ঘিওর থানার ওসি মিজানুর রহমান।
শিশুটির নানা ইউনুস মিয়া জানান, বৃহস্পতিবার বিকেল থেকে দুরন্তকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সারারাত অনেক খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে শুক্রবার সকালে বাড়ির পাশের বাঁশঝাঁড়ে কাপড় পেঁচানো অবস্থায় তার লাশ পাওয়া যায়। ঘিওর থানার ওসি মিজানুর রহমান জানান, ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ