মঙ্গলবার ১৪ মে ২০২৪
Online Edition

জাতীয় ঈদগাহের পাশে মূর্তি স্থাপন ঈমানদার জনতা মেনে নিবে না -ইসলামী আন্দোলন বাংলাদেশ

ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা মুহাম্মদ আশরাফ আলি আকন বলেন, ৯২% মুসলিম দেশের জাতীয় ঈদগাহের পাশে এবং সর্বোচ্চ বিচারালয়ের সামনে গ্রিক দেবীর মূর্তি স্থাপন ঈমানদার জনতা কখনো মেনে নিবে না।
ইসলামী আন্দোলন বাংলাদেশ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম-এর সভাপতিত্বে এবং নগর সেক্রেটারি মাওলানা এবিএম জাকারিয়ার সঞ্চালনায় গতকাল শুক্রবার সকাল ১০টায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে মজলিশে শূরার অধিবেশন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা মুহাম্মদ আশরাফ আলি আকন, বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলনের যুগ্ম আহবায়ক মাওলানা গাজী আতাউর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, ৯২ ভাগ মুসলমানের চিন্তা-চেতনা বিরোধী গ্রিক মূর্তি স্থাপন করে মুসলমানদের ঈমানে চরম আঘাত করেছে। জাতীয় ঈদগাহের পাশে এভাবে মূর্তি স্থাপন কোনভাবেই মেনে নেওয়া যায় না।
মাওলানা গাজী আতাউর রহমান বলেন, সুপ্রিম কোর্টের সামনে থেকে মূর্তি অপসারণ না করলে যেভাবে দেশ ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে তাতে সরকারের জনসমর্থন তলানিতে গিয়ে ঠেকেছে। অচিরেই যদি এই মূর্তি অপসারণ না করা হয় তাহলে সরকারের পতন অনিবার্য।
সভাপতির বক্তব্যে মাওলানা ইমতিয়াজ আলম বলেন, সরকার অযৌক্তিকভাবে গ্যাসের মূল্য বৃদ্ধি করে জনদুর্ভোগ সৃষ্টি করেছে। ভোটারবিহীন সরকারের জন্য এটা আশ্চর্যজনক নয়। তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানান।
আরও বক্তব্য রাখেন নগর সহসভাপতি আব্দুর রহমান, আলতাফ হোসেন, জয়েন্ট সেক্রেটারি আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক ডা. শহিদুল ইসলাম, নুরুজ্জামান সরকার, যুব আন্দোলন নগর দক্ষিণের আহ্বায়ক ফজলুল হক মৃধা প্রমুখ নেতৃবৃন্দ। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ