সোমবার ১৩ মে ২০২৪
Online Edition

ধানমন্ডি থানায় জিডি করলেন শাওন

স্টাফ রিপোর্টার: রাজধানীর ধানমন্ডি থানায় জিডি (সাধারণ ডায়রি) করেছেন নির্মাতা-অভিনেত্রী মেহের আফরোজ শাওন। জিডি নং- ১১৮৪। গতকাল শুক্রবার সন্ধ্যায় বান্টি মীর নামের এক ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ জানান তিনি।
এ প্রসঙ্গে শাওন গণমাধ্যমকে বলেন, গত দুই-তিন দিন ধরে বান্টি মীর নামের এক ব্যক্তি আমার ও আমার মায়ের সম্পর্কে অশালীন বক্তব্য প্রচার করে যাচ্ছেন। এমনকি ফেসবুক ভিডিও লাইভের মাধ্যমেও তিনি মিথ্যে গল্প ছড়াচ্ছেন আমার বিরুদ্ধে। এমনকি আমাকে জীবননাশেরও হুমকি দিয়েছেন। এগুলো আমার জন্য বিব্রতকর এবং আতঙ্কের বিষয়।
তিনি আরও জানান, বান্টি মীর নামের কারও সঙ্গে তার কখনও কোনও পরিচয় ছিল না। তিনি এই ব্যক্তি সম্পর্কে জানেনও না। ভিডিও লাইভের মাধ্যমে যেসব কথা তিনি শাওনের বিরুদ্ধে প্রচার করে আসছেন সেসবের কোনও সত্যতা নেই বলে দাবি শাওনের। তিনি বলেন, শুধু তাই নয়, আমার প্রয়াত স্বামী হুমায়ূন আহমেদকে নিয়ে অনেক কটু মন্তব্য করছেন তিনি।
স্ট্যাটাসের পাশাপাশি ভিডিও করেও আমার ও হুমায়ূন আহমেদের নামে আজেবাজে কথা ছড়াচ্ছেন। বাধ্য হয়েই আমাকে জিডি করতে হচ্ছে। শাওন আরও বলেন, ওই লোকের কার্যকলাপ উদ্দেশ্যমূলক। সম্প্রতি নিষিদ্ধ হওয়া হুমায়ূন আহমেদের জীবনি নিয়ে নির্মিত একটি ছবির পক্ষে কাজ করছেন তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ