শুক্রবার ১৭ মে ২০২৪
Online Edition

রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২

স্টাফ রিপোর্টার : রাজধানীর যাত্রাবাড়ীতে বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরিত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে, দগ্ধ হয়েছেন আরও দুইজন।
ঢাকা মহানগর পুলিশের ওয়ারি বিভাগের উপ কমিশনার মো. ফরিদউদ্দিন জানান, গতকাল রোববার দুপুরে যাত্রাবাড়ীর শেখদি বটতলা গুটিবাড়ি এলাকার একটি টিনশেড বাসায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের নাম আনিস, বয়স ৪০ বছর। ফরিদউদ্দিন বলেন, “হতাহত সবার বাড়ি সুনামগঞ্জ জেলায়। ঢাকায় তারা গ্যাস বেলুন বিক্রি করত। দুপুরে বেলুনে গ্যাস ভরার সময় বিস্ফোরণ ঘটে।” তিনি জানান, বিস্ফোরণে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে, তাদের অবস্থাও আশঙ্কাজনক।
যাত্রাবাড়ীর থানার ওসি আনিসুর রহমান জানান, বিস্ফোরণের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তিনি জানান, সেমি পাকা একতলা ঘরে চার পাঁচজন একসঙ্গে বসবাস করে গ্যাস বেলুন বিক্রির কাজ করতেন। বিকট আওয়াজে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ঘরের এক পাশের দেয়াল ভেঙে চূর্ণ-বিচূর্ণ হয়। নিহত দু’জনের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি।
ফায়ার সার্ভিস সদর দফতর কন্ট্রোল রুমের ডিউটি অফিসার ইন্সপেক্টর আতিক জানান, বেলা সাড়ে ১১টায় সিলিন্ডার বিস্ফোরণের খবর পেয়ে তাদের ২টি ইউনিট এবং একটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পৌঁছায়। বিস্ফোরণে ঘটনাস্থলেই দু’জন মারা গেছেন এবং একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ