শুক্রবার ০৩ মে ২০২৪
Online Edition

সীরাতুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে কলাবাগান থানা জামায়াতের বই পাঠ প্রতিযোগিতা

বাংলাদেশ জামায়াতে ইসলামী কলাবাগান থানা আমীর আবু তানজীম বলেন, বর্তমান সময়ের প্রেক্ষাপটে গোটা দুনিয়াব্যাপী একদিকে যেমন আল্লাহ প্রদত্ত ও রাসূল (সা:) প্রদর্শিত আদর্শের প্রচার ও প্রতিষ্ঠার কাজে একদল আল্লাহর বান্দাহ ও রাসূলের উম্মত চরম প্রতিকূলতা সত্ত্বেও সক্রিয় ভূমিকা পালন করছে তেমনি একদল মুসলমান নামধারী রাজনীতিবিদ, বুদ্ধিজীবী এবং কিছু দুনিয়াপূজারী আলেম নামধারী ব্যক্তিদের সহায়তায় ইসলাম ও মুসলিম উম্মার চিরন্তন শত্রু জায়নবাদী গোষ্ঠী বিশ্বের সকল কাফের মুশরিকগণকে সাথে নিয়ে দ্বীনের প্রচার ও প্রতিষ্ঠার পথকে বাধাগ্রস্ত করছে। কিন্তু আল্লাহ তায়ালার ঘোষণা হল তিনি তার দ্বীনকে বিজয়ী করবেনই। তাই সাহসিকতার সাথে রাসূল (সা:) প্রদর্শিত পথে চলে ময়দানে টিকে থাকলে সফলতা আসবেই, ইনশাআল্লাহ। আর কুরআনের ঘোষণামতে রাসূল (সা:) জীবনেই রয়েছে আমাদের জন্য সর্বোত্তম আদর্শ। এ পথেই রয়েছে মানবতার কল্যাণ আর বিশ্ব শান্তির একমাত্র গ্যারান্টি।
মহান ও পবিত্র সীরাতুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে গতকাল রোববার বাংলাদেশ জামায়াতে ইসলামী কলাবাগান থানার উদ্যোগে জনশক্তির মাঝে বই পাঠ প্রতিযোগিতার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। থানা সেক্রেটারি আবু জয়নবের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন নূর মোহাম্মদ ভূঁইয়া, জাহিনূর রহমান, মোস্তাফিজুর রহমান, এসআই মাসুম প্রমুখ নেতৃবৃন্দ।
উল্লেখ্য, প্রতিযোগিতা উপলক্ষে নির্ধারিত বই ছিল রাসূলুল্লাহর (সা:) মক্কার জীবন এবং কুরআন ও হাদীসের আলোকে রাসূল মুহাম্মদ (সা:)। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ