রবিবার ০৫ মে ২০২৪
Online Edition

রূপগঞ্জে মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেলোয়ার হোসেন (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লোকমান হোসেন এ দণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত দেলোয়ার হোসেন উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কামশাইর এলাকার মৃত নুর উদ্দিনের ছেলে।
রূপগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাজিমউদ্দিন জানান, দেলোয়ার হোসেন দীর্ঘদিন ধরে কায়েতপাড়া, কামশাইরসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করে আসছে। দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কামশাইর এলাকায় অভিযান পরিচালনা করে ১০ পিস ইয়াবাসহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত ওই মাদক ব্যবসায়ীকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্তকে নারায়ণগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
মাদক ব্যবসায়ী গ্রেফতার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে দিলবর মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল বুধবার ভোররাতে উপজেলার গন্ধবপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফকারকৃত দিলবর মিয়া উপজেলার তারাব পৌরসভার গন্ধবপুর এলাকার শাহাবউদ্দিনের ছেলে।
জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই সেলিম হোসেন জানান, দিলবর মিয়া দীর্ঘদিন ধরে তারাব পৌরসভাসহ আরো কয়েকটি উপজেলায় পাইকারিভাবে বিয়ার বিক্রি করে আসছে। গতকাল বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দিলবর মিয়ার নিজ ঘর থেকে ৭৩২ ক্যান বিয়ারসহ তাকে আটক করা হয়। আটককৃতের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটককৃতকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
আসামী গ্রেফতার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে কাঞ্চন এলাকা থেকে ধর্ষক পিয়ার আলীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত পিয়ার আলী উপজেলার হাটাব টেকপাড়া এলাকার মৃত মোহাব্বত আলীর ছেলে।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম জানান, গত ৩১ জানুয়ারি হাটাব টেকপাড়া এলাকায় ৬ষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থীকে স্কুল থেকে বাড়ি ফেরার সময় চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে লম্পট পিয়ার আলী ধর্ষণ করে। শিশুটির ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে লম্পট পিয়ার আলী পালিয়ে যায়। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গতকাল বুধবার দুপুরে কাঞ্চন এলাকা থেকে ধর্ষক পিয়ার আলীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ