বুধবার ০১ মে ২০২৪
Online Edition

দুর্নীতির কারণে দেশের মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয় আইনজীবী সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের এক সভায় বক্তারা বলেছেন, দুর্নীতি মুক্ত বিচার বিভাগ প্রতিষ্ঠা করতে হবে। দুর্নীতির কারণে দেশের মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত হচ্ছে। সভায় বক্তারা বর্ষবরণের দিন ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় নারীদের ওপর যৌন হয়রানির তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান।
জাতীয় আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী শাহ মো.খসরুজ্জামানের সভাপতিত্বে গত সোমবার সুপ্রিম কোর্ট বার ভবনের ৩০১ নম্বর কক্ষে সভা অনুষ্ঠিত হয়।  সভা পরিচালনা করেন সমিতির নবনির্বাচিত সেক্রেটারি জেনারেল মো.সগীর আনোয়ার। সভায় আগামী ৮ মে সকাল ১০ টায় সুপ্রিম কোর্ট বার ভবনে দেশের সকল বার সমিতির নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় কমিটির এক বর্ধিত সভার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় বার কাউন্সিল নির্বাচনে দলীয় লেজুড়বৃত্তিমুক্ত একটি প্যানেল গঠনের জন্য সভাপতির ওপর দায়িত্ব অর্পণ করা হয়।
সভায় বক্তব্য রাখেন সমিতির নির্বাহী সহ-সভাপতি এস এম আলতাফ হোসেন, শেখ আখতার উল আলম ও এডভোকেট কে এম জাবির, ডেপুটি সেক্রেটারি জেনারেল আব্দুল বাতেন, আবুল বাশার, এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল লাকী বেগম, মিজানুর রহমান খান, মনির হোসেন, সম্পাদক পরিষদের সদস্য এস এন গোস্বামী, এ এস এম আসিফুল হক, ব্যারিস্টার ফেরদৌস আলা আলফা, ব্যারিস্টার তানিম খান প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ