বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪
Online Edition

সুখী-সমৃদ্ধ ও উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে হলে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে হবে

কক্সবাজারের টেকনাফে অতিবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঘরবাড়ি মেরামতের জন্য আর্থিক সহায়তা তুলে দিচ্ছেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মদ শাহজাহান

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারের টেকনাফে সম্প্রতি প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে বিধ্বস্ত ঘরবাড়ি মেরামতের জন্য ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছে জামায়াতে ইসলামী। 

রোববার টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নে অর্ধশতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের হাতে এসব মানবিক সহায়তা নগদ অর্থ তুলে দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক কক্সবাজার জেলা আমীর মাওলানা মুহাম্মদ শাহজাহান। এরআগে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

এতে মাওলানা মুহাম্মদ শাহজাহান বলেন, “বিপদে মানুষের নিকট সহযোগিতার হাত প্রসারিত করা জামায়াতে ইসলামীর নিয়মিত কাজ। জামায়াত এদেশের মানুষের কল্যাণে নিয়োজিত একটি সংগঠন। বাংলাদেশকে একটি সুখী-সমৃদ্ধ ও উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে হলে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে হবে। দুঃখজনক হলেও সত্য রাষ্ট্র হিসেবে বাংলাদেশ এক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিচ্ছে। তাই জামায়াতে ইসলামী সামর্থের আলোকে বিপন্ন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে।” 

ইউনিয়ন জামায়াতের সভাপতি মুহাম্মদ ইবরাহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা জামায়াতের আমীর স্থানীয় ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা নূর আহমদ আনোয়ারী। এসময় জামায়াতের উপজেলা ও স্থানীয় শাখার বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ