মঙ্গলবার ২৫ জুন ২০২৪
Online Edition

বিএনপি-জামায়াত মনোনীত প্যানেলের বিজয়ে মহানগরী জামায়াতের শুভেচ্ছা ও অভিনন্দন

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি - জামায়াত সমর্থিত প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য, চট্টগ্রাম মহানগরী আমীর ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য,মহানগরী সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন। গতকাল সোমবার গণমাধ্যমে পাঠানো প্রদত্ত এক বিবৃতিতে নেতৃবৃন্দ এ অভিনন্দন জানান। 

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি - জামায়াত মনোনীত প্যানেলের বিজয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি। আমরা আশা করি চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি দেশে গণতন্ত্র, আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার সংগ্রামে তাদের বলিষ্ঠ এবং কার্যকর ভূমিকা অব্যাহত রাখবেন। 

শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, এ বিজয় বাংলাদেশে আইনের শাসন, ন্যায়বিচার ও মানবাধিকার প্রতিষ্ঠার আন্দোলনকে বেগবান করবে।’ নেতৃবৃন্দ আরও বলেন, ‘নির্বাচিত প্রতিনিধিগণ বিচারাঙ্গণে সুষ্ঠু পরিবেশ, আইনজীবীদের ন্যায়সঙ্গত অধিকার প্রতিষ্ঠা ও আইনের শাসন প্রতিষ্ঠায় কার্যকর ভূমিকা পালন করবেন। নব-নির্বাচিত বিজয়ী প্রার্থীরা অসহায় বিচারপ্রার্থীদের ন্যায়বিচার নিশ্চিত করবেন এবং দেশের বিচারাঙ্গণে চলমান অস্থিরতা থেকে উত্তরণের জন্য তারা যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন। আমরা নির্বাচিত প্রতিনিধিদের সার্বিক সাফল্য কামনা করছি এবং দোয়া করছি আল্লাহ তা’আলা তাদেরকে দেশ ও জাতির স্বার্থে আপোষহীন ভূমিকা পালনের তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ