সোমবার ১৫ জুলাই ২০২৪
Online Edition

কাফরুলের জাহাঙ্গীর হোসেন চৌধুরীর ইন্তিকালে জামায়াতের ঢাকা মহানগরী উত্তরের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের কাফরুল পশ্চিম থানার রুকন ও সেনপাড়া পশ্চিম ওয়ার্ড বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন চৌধুরী হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল সোমবার দুপুর ১ টায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন হৃদরোগসহ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন। মরহুমের বয়স হয়েছিল ৬৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি ফেনী জেলায়।

মরহুমের প্রথম নামাজে জানাযা গতকাল বিকেল সাড়ে ৩ টায় সেনপাড়াস্থ সাত তারা মসজিদে অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি মাহফুজুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ। তার নামাজে জানাযায় জামায়াত-শিবির নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষে অংশ গ্রহণ করেন। পরে তার লাশ নিজ গ্রাম ফেনী জেলার ফরহাদ নগরে নেয়া হয় এবং সেখানে দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করার কথা রয়েছে।   

শোকবাণী : মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমীর আব্দুর রহমান মূসা এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম। এক শোকবাণীতে মহানগরী নেতৃবৃন্দ বলেন, মরহুম মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন চৌধুরী ছিলেন ইসলামী আন্দোলন সম্মুখযোদ্ধা এবং মুখলেস ব্যক্তি। তিনি দেশে ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠার জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। নেতৃদ্বয় তার রুহের মাগফিরাত কামনা করে তাকে জান্নাতে উচ্চ মর্যাদা দানের জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন। তারা তার  পরিবারের শোকাহত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্যধারণের তাওফিক কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি 

অনলাইন আপডেট

আর্কাইভ