শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

নির্বাচন ছাড়া দেশে ক্ষমতার পরিবর্তন হবে না --- স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার : নির্বাচন ছাড়া অন্য কোনোভাবে ক্ষমতায় আসার সুযোগ নেই বলে বিএনপিসহ বিরোধীগুলোর উদ্দেশে জানিয়ে দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, নির্বাচন ছাড়া এদেশে ক্ষমতার পরিবর্তন হবে না, আমাদের সংবিধান অনুযায়ী সেটাই হয়ে আসছে। যারা ষড়যন্ত্রের মাধ্যমে কিংবা অন্য কোনো উপায়ে ক্ষমতায় আসতে চান এটা অসম্ভব। বাংলাদেশের মানুষ দেশের জনগণও মনে করে ভোট ছাড়া আর কোনো উপায় নেই এ দেশের শাসনভার নেওয়ার। গতকাল বৃহস্পতিবার বিকালে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে ‘হ্যালো পুলিশ মানিকগঞ্জ’ নামের একটি সার্ভিস সেন্টার উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

বিএনপির কোনো কাজে সরকার বাধা দিচ্ছে না জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘তারা বিভাগীয় শহর ও জেলায় জেলায় সমাবেশ, পদযাত্রাসহ নানা কর্মসূচি পালন করছে। তাদের কর্মসূচিতে জনগণ যেন ভোগান্তিতে না পড়ে আমরা শুধু সেই বিষয়টা খেয়াল করছি। তবে, একজন রাজনীতিবিদ হিসেবে আমি মনে করি বিএনপির নির্বাচনে আসা উচিত।’ এসময় মন্ত্রী ‘হ্যালো পুলিশ মানিকগঞ্জ’ সার্ভিস সেন্টার থেকে সুফলভোগীদের সঙ্গে কথা বলে জানান, বাংলাদেশ পুলিশ ভালো কাজ করছে সেটা দেশের মানুষ এক বাক্যে স্বীকার করে। পুলিশ সুপার গোলাম আজাদ খানের সভাপতিত্বে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাইমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ঢাকা রেঞ্জ ডিআইডি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি সালাম চৌধুরীসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হ্যালো পুলিশ মানিকগঞ্জ এই সার্ভিস সেন্টার থেকে জেলার বিভিন্ন এলাকার মানুষের দায়ের করা অভিযোগ পুলিশ সুপারের হস্তক্ষেপে নিষ্পত্তি হবে। দ্রুততম সেবা দেয়ার জন্যই এই বিশেষ সার্ভিস সেন্টার চালু করা হয়েছে। পরে মন্ত্রী মানিকগঞ্জ বিজয় মেলা মঞ্চে মুক্তিযোদ্ধাদের এক সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ