বুধবার ২৯ মার্চ ২০২৩
Online Edition

পাবনার জামায়াতের রুকন আব্দুল জলিল মাস্টারের নামাযে জানাযা অনুষ্ঠিত

পাবনা সংবাদদাতা: পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়ন জামায়াতের সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল মাস্টার ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি ভাড়ারা ইউনিয়নের চরবলরামপুর গ্রামে মৃত আয়েজ উদ্দীনের ছেলে। চরবলরামপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক।

 তিনি গত মঙ্গলবার চরবলরামপুর মাঠে কৃষি কাজে রত অবস্থায় স্টোক করে দুপুর পৌনে দুটায় মিনিটে ইন্তিকাল করেন । মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এবং দুই নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 

গতকাল বুধবার খাদিজাতুল কুবরা দাখিল মাদরাসা মাঠে প্রথম জানাযা নামায সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হয়। উক্ত নামাযে জানাযায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা জামায়াতের সাবেক আমীর, কেন্দ্রীয় নির্বাহী সংসদের শূরা সদস্য ও আঞ্চলিক পরিচালক অধ্যাপক মুহাম্মদ আবদুর রহিম, জানাযা নামাযে ইমামতি করেন পৌরসভার নায়েবে আমীর মাওলানা আব্দুল লতিফ।

দ্বিতীয় নামাযে জানাযা মরহুমের নিজ গ্রামের চরবলরামপুর ঈদগাহ ময়দানে দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হয়। উক্ত নামাযে জানাযায় বক্তব্য রাখেন পাবনা জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তালেব ম-ল, জেলা সেক্রেটারি অধ্যক্ষ হাফেজ মাওলানা ইকবাল হোসাইন, সদর উপজেলা আমীর মাওলানা আব্দুর রব, এস এম সোহেল, ভাড়ার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাইদ খান, জামায়াত নেতা আব্দুল লতিফ, কফিল মাস্টারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। মাইয়াতকে বাদ ইশা চরবলরামপুর কবরস্থানে দাফন করা হয়।

 

অনলাইন আপডেট

আর্কাইভ