বুধবার ০১ ফেব্রুয়ারি ২০২৩
Online Edition

আমীরে জামায়াতসহ শীর্ষ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে বিক্ষোভ

জামায়াতে ইসলামীর আমীরসহ সকল রাজবন্দির নিঃশর্ত মুক্তির দাবিতে কক্সবাজারে জামায়াতের বিক্ষোভ মিছিলের একাংশ

কক্সবাজার সংবাদদাতা: জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান, নায়েবে আমীর সাবেক এমপি আ.ন.ম শামশুল ইসলাম, সেক্রেটারি জেনারেল সাবেক এমপি মিয়া গোলাম পরওয়ারসহ সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবিতে কক্সবাজারে বিক্ষোভ মিছিল বের করেছে জামায়াতের নেতাকর্মীরা। রোববার (২২ জানুয়ারি) কক্সবাজার শহর জামায়াতের ব্যানারে মিছিলটি শহরের প্রধান প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়। 

মিছিলের অগ্রভাগে নেতৃত্ব দেন জেলা এসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যাপক আবু তাহের চৌধুরী, জেলা এসিস্ট্যান্ট সেক্রেটারি জাহেদুল ইসলাম ও শহর জামায়াতের সেক্রেটারি রিয়াজ মুহাম্মদ শাকিল। এসময় শ্রমিক  নেতা মুহাম্মদ মহসিন, জামায়াত নেতা জাহেদুল ইসলাম নোমান প্রমুখ উপস্থিত ছিলেন। 

শহর জামায়াতের সেক্রেটারি রিয়াজ মুহাম্মদ শাকিলের সভাপতিত্বে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, সরকারের ব্যর্থতায় বাংলাদেশে নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। দ্রব্যমূল্যের লাগামহীন মূল্য বৃদ্ধির ফলে জনগণ দিশেহারা, জনগণের গণতান্ত্রিক অধিকার, কথা বলার অধিকার, ভোট ও ভাতের অধিকার কেড়ে নেয়া হয়েছে। এমতাবস্থায় জনগণের মুক্তির ১০ দফা ঘোষণা করে যুগপৎ আন্দোলনের কর্মসূচি দিয়েছেন সেই সময় ডাঃ শফিকুর রহমানসহ ২০ দলের শীর্ষ নেতৃবৃন্দকে গ্রেফতার করা হয়। আমরা পরিষ্কারভাবে বলে দিতে চাই নেতৃবৃন্দকে গ্রেফতার করে এই আন্দোলন বন্ধ করা যাবেনা। অনতিবিলম্বে আমরা আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমান, সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ারসহ কারাবন্দী সকল নেতাকর্মীদের শর্তহীন মুক্তির দাবি জানাচ্ছি। 

রংপুর

রংপুর অফিস: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাক্তার শফিকুর রহমানের মুক্তি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জামায়াতে ইসলামীর রংপুর মহানগরী শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়।

নীলফামারী

নীলফামারী: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ড: শফিকুর রহমানের মুক্তির দাবিতে নীলফামারী জেলা জামায়াতের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। রোববার জেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুস সাত্তার এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

ভোলা

ভোলা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর, ডাক্তার শফিকুর রহমানের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে বাংলাদেশ জামাতে ইসলামী ভোলা জেলা শাখা।

অনলাইন আপডেট

আর্কাইভ