ঢাকা, বুধবার 01 February 2023, ১৮ মাঘ ১৪২৯, ৯ রজব ১৪৪৪ হিজরী
Online Edition

অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার পুনরায় জামায়াতের সেক্রেটারি জেনারেল নির্বাচিত

 

সংগ্রাম অনলাইন : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার অধিবেশন আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানের সভাপতিত্বে শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। সভায় ২০২৩-২০২৫ কার্যকালের জন্য নায়েবে আমীর, সেক্রেটারি জেনারেল, সহকারী সেক্রেটারি জেনারেল, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ ও কর্মপরিষদ গঠিত হয়। দ্বিতীয়বারের মতো সেক্রেটারি জেনারেল নির্বাচিত হয়েছেন কারাবন্ধি নেতা অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।  

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২৩-২০২৫ কার্যকালের জন্য নায়েবে আমীর নির্বাচিত হন যথাক্রমে অধ্যাপক মুজিবুর রহমান, ডা. সৈয়দ আব্দুল্লাহ মোঃ তাহের ও মাওলানা আনম শামসুল ইসলাম। সেক্রেটারি জেনারেল নির্বাচিত হন অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। সহকারী সেক্রেটারি জেনারেল হিসেবে নির্বাচিত হন যথাক্রমে মাওলানা এটিএম মা’ছুম, মাওলানা রফিকুল ইসলাম খান, হামিদুর রহমান আযাদ, মাওলানা আবদুল হালিম, এডভোকেট মোয়ায্যম হোসাইন হেলাল, মাওলানা মোঃ শাহজাহান ও এডভোকেট এহসানুল মাহবুব জোবায়ের। ২০২৩-২০২৫ কার্যকালের জন্য কেন্দ্রীয় প্রচার ও মিডিয়া সেক্রেটারির দায়িত্ব দেয়া হয় এডভোকেট মতিউর রহমান আকন্দকে। 

এর আগে গত ১৮ নভেম্বর ২০২৩-২০২৫ কার্যকালের জন্য পুনরায় আমীর হিসেবে শপথ নেন  ডা. শফিকুর রহমান। গত ৫ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত আমীরে জামায়াত নির্বাচনের কার্যক্রম পরিচালিত হয়। নব-নির্বাচিত আমীরে জামায়াতকে শপথ বাক্য পাঠ করান বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রধান নির্বাচন কমিশনার মাওলানা এটিএম মা’ছুম। 

 

অনলাইন আপডেট

আর্কাইভ