ঢাকা, বুধবার 01 February 2023, ১৮ মাঘ ১৪২৯, ৯ রজব ১৪৪৪ হিজরী
Online Edition

ফতুল্লায় বিএনপির ৫ নেতাকর্মী গ্রেফতার

সংগ্রাম অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লায় পুলিশের দায়ের করা বিস্ফোরক মামলায় বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাত থেকে শুক্রবার (২ ডিসেম্বর) সকাল পর্যন্ত ফতুল্লার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন-  কুতুবপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বিএনপি নেতা নজরুল ইসলাম ওরফে নজু মাতবর, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটুর ছোট ভাই স্বপন, বিএনপি কর্মী মীর মাসুদ, মো. আলী ও নাজমুল হুদা শিবলু।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (আইসিপি) মাহাবুবুর জানান, ফতুল্লা থানায় দায়ের করা বিস্ফোরক দ্রব্য আইনের মামলার তাদেরকে গ্রেফতার করা হয়েছে। পরে শুক্রবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বাদী হয়ে বিএনপির ২১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৫০ জনকে আসামি করে বিস্ফোরক আইনে এই মামলা করেন।

এর আগে সোমবার (২১ নভেম্বর) দিবাগত রাতে ফতুল্লা মডেল থানার এসআই শাহাদাত হোসেন বাদী হয়ে বিএনপি ও এর সহযোগী সংগঠনের ৩৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২৫০ জনকে আসামি করে আরেকটি মামলা দায়ের করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ