ঢাকা, বুধবার 01 February 2023, ১৮ মাঘ ১৪২৯, ৯ রজব ১৪৪৪ হিজরী
Online Edition

কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাবার হোটেলে, বাবা-ছেলেসহ নিহত ৫

সংগ্রাম অনলাইন ডেস্ক: যশোরের মনিরামপুরে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের হোটেলে ধাক্কা দেওয়ায় বাবা ও তার শিশু সন্তানসহ পাঁচজন নিহত হয়েছেন।

আজ শুক্রবার (০২ ডিসেম্বর) সকাল ৮টার দিকে যশোর-চুকনগর সড়কের মণিরামপুরের বেগারিতলা বাজারে ঘটে এ দুর্ঘটনা।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে যশোর-সাতক্ষীরা মহাসড়কের বেগারিতলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মণিরামপুর থানার ওসি শেখ মনিরুজ্জামান জানান, কভার্ডভ্যানটি যশোর থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিল। পথে বেগারিতলা এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি রাস্তার পাশে আবু তালেবের হোটেল ঢুকে পড়ে।

“এতে ঘটনাস্থলেই পাঁচজন মারা যায়। তারা সবাই সেখানে সকালে নাস্তা করছিলেন।”

নিহতরা হলেন– মণিরামপুর উপজেলার টুনিঘরা গ্রামের হাবিবুর রহমান (৪০) ও তার ছেলে তাহসিব হোসেন (৭), একই গ্রাসের শামসুর রহমান (৫৫) ও তার ভাইপো তৌহিদুর রহমান (৩৮) এবং জয়পুর গ্রামের জিয়াউর রহমান (৩৫)।

তাদের লাশ যাশের জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কভার্ডভ্যানের চালক ও তার সহকারী দুর্ঘটনার পরপরই পালিয়ে গেছে বলে জানান ওসি।

ভোজগাতি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত পাঁচটি দোকানের ওপর দিয়ে চালিয়ে দেয়। এতে দোকানগুলোতে থাকা  আশপাশের এলাকার পাঁচজন নিহত হন।

তিনি আরও বলেন, ঘাতক কাভার্ডভ্যানটির ধাক্কায় বাজারের অন্তত দশটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর প্রায় তিন ঘণ্টা যশোর-সাতক্ষীরা মহাসড়ক বন্ধ থাকে। ফলে তীব্র যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা কবীর হোসেন পলাশ এবং ওসি মনিরুজ্জামান ঘটনাস্থলে যান। পরে ধীরে ধীরে যান চলাচল স্বাভাবিক হতে শুরু করে।  

অনলাইন আপডেট

আর্কাইভ