শুক্রবার ০৩ ফেব্রুয়ারি ২০২৩
Online Edition

ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

চুয়াডাঙ্গা সংবাদদাতা: ‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে ধারণ করে চুয়াডাঙ্গা সদর উপজেলায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা সদর উপজেলা চত্বরে অনুষ্ঠানের প্রধান অতিথি চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান মেলার উদ্বোধন করেন ।

এরপর একই স্থানে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়ার সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাগমারা (রাজশাহী) : রাজশাহীর বাগমারায় ডিজিটাল উদ্ভাবনী মেলা- ২০২২ অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার উপজেলা সদর ভবানীগঞ্জ চত্বরে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলায় বেলা সাড়ে ১১টার দিকে মুঠোফোনে প্রধান অতিথির বক্তব্য দেন, বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) : ‘‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’’ এই প্রতিপাদ্যেণ্ড শিবগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কৃষি অফিস চত্বর থেকে একটি বর্ণাঢ্য রালি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়। পরে বেলুন উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

মুরাদনগর (কুমিল্লা) : কুমিল্লার মুরাদনগরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ডিজিটাল উদ্ভাবনী মেলা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে নেতৃত্ব দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আলাউদ্দীন ভুঞা জনী।

অনলাইন আপডেট

আর্কাইভ