শুক্রবার ০৩ ফেব্রুয়ারি ২০২৩
Online Edition

রমনা মডেল স্কুলে শিশুদের জন্য সিরাতুন্নবী (সা.) কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

রমনা মডেল স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে বিশ্ব মানবতার মুক্তি দূত, সর্বোত্তম চরিত্রের আঁধার রাসূলে ক্বারীম (সা.) এর জীবনী বিষয়ে শিশুদের জন্য সিরাতুন্নবী (সা.) কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকাল দশটায় মগবাজার নয়াটোলাস্থ স্কুল প্রাঙ্গণে অধ্যক্ষ ড. মোঃ সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে এবং কো-অর্ডিনেটর এইচ এম জোবায়েরের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিপুলসংখ্যক শিক্ষার্থী এবং অভিভাবক উপস্থিত ছিলেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ মোঃ হারুনুর রশীদ।

এর প্রায় একমাস আগে মানবতার মহান শিক্ষক রাসূল (সা.) এর জীবনী বিষয়ে কুইজ প্রতিযোগিতার ফরম শিশুদের নিকট সরবরাহ করা হয়। প্লে গ্রুপ থেকে প্রথম শ্রেণি পর্যন্ত প্রায় একশত পঞ্চাশ জন শিশু মৌখিক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে আকর্ষণীয় পুরস্কারসহ অংশগ্রহণকারী সকলকে শান্তনা পুরস্কার প্রদান করা হয়।

অধ্যক্ষ সাখাওয়াত হোসেন বলেন, শিশুদের সাথে মহানবী হজরত মুহাম্মদ (সা.) কে পরিচয় করিয়ে দিতেই আমাদের এই আয়োজন। নৈতিকতা বিমুখ ও আদর্শহীন এই পৃথিবীতে একমাত্র রাসূলে আকরাম (সা.) ই সুমহান আদর্শ। তাঁকে পরিপূর্ণ অনুসরণ অনুকরণের মধ্য দিয়েই আজকের শিশুরা আগামী দিনে সৎ দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে উঠবে। রমনা মডেল স্কুল অ্যান্ড কলেজ সবসময়ই শিশু-কিশোরদের একাডেমিক উৎকর্ষ সাধনের পাশাপাশি নৈতিক ও আদর্শিক মান উন্নয়নে কার্যকর ভূমিকা রেখে চলেছে। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ