ঢাকা, শনিবার 26 November 2022, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
Online Edition

নরসিংদীর রায়পুরায় ট্রাকচাপায় চার জন নিহত

সংগ্রাম অনলাইন ডেস্কঃ নরসিংদীর রায়পুরা উপজেলায় ট্রাকচাপায় চার জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন পাঁচ জন। রবিবার (২ অক্টোবর) সকাল ৮টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের মেশিনগড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—রায়পুরা উপজেলার বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের বাদশা মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৬২), মাহমুদাবাদ মেশিনঘর গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৫৫) এবং বেলাব উপজেলার পুরাদিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে আবুল কালাম। নিহত আরেকজন ও আহতদের পরিচয় জানা যায়নি। 

ভৈরব হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নূর হেসেন জানান, কাঁচামালবাহী একটি ট্রাক ঢাকা-সিলেট মহাসড়ক হয়ে ভৈরবের দিকে যাচ্ছিল। সকাল ৮টার দিকে রায়পুরার মাহমুদাবাদ নামাপাড়া আসলে ভৈরব থেকে আসলে সড়কের পাশের (ফুটপাতের) বাজারে উঠে যায়। এতে সবজি বিক্রেতা ও অটোরিকশার যাত্রীসহ ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। আহত হন ছয় জন। হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভৈরবসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছেন। ঘটনাস্থল থেকে তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রাকচালক ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এই দুর্ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে চার জন স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। গুরুতর আহত একজনকে ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ