মঙ্গলবার ২১ মার্চ ২০২৩
Online Edition

সিলেটের কানাইঘাটে জামায়াতের শাড়ী লুঙ্গী বিতরণ ॥ টিউবওয়েল স্থাপন 

সিলেট ব্যুরো: বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা উত্তর শাখার উদ্যোগে কানাইঘাটে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে শাড়ী-লুঙ্গী বিতরণ, টিউবওয়েল স্থাপন ও মাদ্রাসা শিক্ষকদের সাথে মতবিনিময়সহ দিনভর বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিনভর এইসব কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও সিলেট জেলা উত্তর আমীর হাফেজ মাওলানা আনওয়ার হোসাইন খান।

কর্মসূচীর মধ্যে উপজেলার মমতাজগঞ্জ বাজার খেয়াঘাটে নৌকা মাঝিদের মাঝে লুঙ্গী বিতরণ, দিঘীরপার ইউনিয়নের ভবানীপুর গ্রামে দরিদ্র মহিলাদের মাঝে শাড়ি বিতরণ, কাড়াবাল্লা দারুসসুন্নাহ মাদ্রাসা পরিদর্শন ও শিক্ষকদের সাথে মতবিনিময়, নিজ কাড়াবাল্লা এলাকার আব্দুল হান্নানের পরিবারকে একটি টিউবওয়েল স্থাপন করে দেয়া হয়। এছাড়াও নেতৃবৃন্দ মরহুম মফজ্জল আলী চৌধুরী ও হাফিজ মাওলানা আব্দুর রউফ সাহেবের কবর জিয়ারত করেন। অসুস্থ হয়ে মৃত একজন ব্যক্তির কবর জিয়ারত করেন ও তার এতিম শিশুদেরকে আর্থিক সহযোগিতা প্রদান করেন।

এসময় জেলা আমীর হাফেজ মাওলানা আনওয়ার হোসাইন খান বলেন প্রত্যেকের উচিত মানবতার কল্যাণে কাজ করা। যার যতটুকু সুযোগ ও সামর্থ্য আছে সেটুকুই কাজে লাগাতে হবে। সামর্থ্যবানদের সবাই মানবসেবায় এগিয়ে আসলে দ্রুত সময়ে সমাজে পরিবর্তন আসবে ইনশাআল্লাহ।                                                                                

এসময় উপস্থিত ছিলেন পেশাজীবী নেতা মাওলানা ফয়সল আহমদ, জামায়াতনেতা মাওলানা উমর ফারুক, মাহবুবুর রহমান, মামুনুর রশীদ, ফয়সল আহমদ খান, ছাত্রনেতা আব্দুস সামাদ প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ