মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২
Online Edition

প্রাথমিকে শেষ ধাপের নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ 

 

স্টাফ রিপোর্টার : প্রাথমিক শিক্ষা অধিদফতরের রাজস্ব খাতভুক্ত ‘সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা-২০২০’ এর তৃতীয় ও শেষ ধাপের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। ফলাফলে শর্তসাপেক্ষে ৩২ জেলায় মোট ৫৭ হাজার ৩৬৮ জনকে মৌখিক পরীক্ষার জন্য বাছাই করা হয়েছে।

এরই মধ্যে পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মুঠোফোনে টেলিটকের নম্বর থেকে এসএমএস যাওয়া শুরু হয়েছে। এছাড়া প্রাথমিক শিক্ষা অধিদফতরের ওয়েবসাইটে যঃঃঢ়://িি.িফঢ়ব.মড়া.নফ ফল প্রকাশ করা হয়।

গতকাল বৃহস্পতিবার প্রাথমিক শিক্ষা অধিদফতর থেকে এ তথ্য নিশ্চিত করেছে। সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে সহকারী শিক্ষক নিয়োগের লক্ষ্যে তৃতীয় ও শেষ ধাপের লিখিত পরীক্ষা গত ৩ জুন অনুষ্ঠিত হয়। এ পরীক্ষায় ৩২ জেলার চাকরিপ্রার্থীরা অংশ নেন।

গত ৩ জুন শেষ ধাপের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ৩২ জেলার পরীক্ষার্থীরা অংশ নেন। এর মধ্যে ১৮ জেলার সম্পূর্ণ (জয়পুরহাট, বগুড়া, পাবনা, চুয়াডাঙ্গা, নড়াইল, মেহেরপুর, নারায়নগঞ্জ, গোপালগঞ্জ, শরীয়তপুর, কক্সবাজার, ঝালকাঠি, ভোলা, বরগুনা, সিলেট, ঠাকুগাঁও, দিনাজপুর, নীলফামারী, ও পঞ্চগড়) এবং ১৪ জেলার আংশিক (নওগাঁ, নাটোর, কুষ্টিয়া, ঝিনাইদহ, সাতক্ষীরা, বাগেরহাট, জামালপুর, রাজবাড়ী, পিরোজপুর, পটুয়াখালী, সুনামগঞ্জ, হবিগঞ্জ, কুড়িগ্রাম ও গাইবান্ধা) উপজেলার প্রার্থীরা অংশগ্রহণ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ