ঢাকা, সোমবার 29 November 2021, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিজরী
Online Edition

বিশ্বকাপ শেষ সাইফউদ্দিনের, দলে ফিরলেন রুবেল

সংগ্রাম অনলাইন ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি অংশে মোহাম্মদ সাইফউদ্দিনকে আর পাচ্ছে না বাংলাদেশ। পিঠের চোটে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন এই পেস বোলিং অলরাউন্ডার। তার জায়গায় দলে এসেছেন পেসার রুবেল হোসেন।

দুবাই স্পোর্টস সিটির আইসিসি একাডেমি মাঠে মঙ্গলবার দলের অনুশীলনে ছিলেন না সাইফ। পরে তার ছিটকে পড়ার বিষয়টি নিশ্চিত করে আইসিসি।

সাইফের চোটের বিষয়ে বিসিবির গণমাধ্যম ও যোগাযোগ কমিটির ম্যানেজার রাবীদ ইমাম বলেন, “সে (সাইফ) গত ম্যাচের পর ব্যথা অনুভব করার কথা বলেছিল। পিঠে…বাঁ দিকে।”

গত রোববার শ্রীলঙ্কার বিপক্ষে ৫ উইকেটে হেরে যাওয়া ম্যাচে তিন ওভার বল করে ৩৮ রান খরচায় এক উইকেট নিয়েছিলেন সাইফ।

বিশ্বকাপে বদলি হিসেবে কাউকে মূল দলে যোগ করতে চাইলে আইসিসির টেকনিক্যাল কমিটির অনুমতি লাগে। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্তা সংস্থা একই সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, রুবেলকে বদলি নেওয়ার অনুমোদন দিয়েছে টেকনিক্যাল কমিটি।

এতদিন মূল দলের সঙ্গে রিজার্ভ খেলোয়াড় হিসেবে ছিলেন রুবেল। বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত ২৮ টি-টোয়েন্টির সবশেষটি খেলেছেন তিনি গত এপ্রিলে, নিউ জিল্যান্ড সফরে। এই সংস্করণে দেশের হয়ে তার উইকেট ২০টি।

সাইফের ছিটকে যাওয়া বাংলাদেশের জন্য বড় ধাক্কাই। আসরে এখন পর্যন্ত দলের চার ম্যাচেই খেলেছেন তিনি। উইকেট নিয়েছেন ৫টি।

সুপার টুয়েলভে নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ বুধবার ইংল্যান্ডের মুখোমুখি হবে। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে বিকাল চারটায়।

অনলাইন আপডেট

আর্কাইভ