ঢাকা, সোমবার 29 November 2021, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিজরী
Online Edition

চট্টগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

সংগ্রাম অনলাইন ডেস্ক: দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। নিহত দুই ব্যক্তির নাম—সাখাওয়াত হোসেন (২৫) ও সাজ্জাদ (১৮)।

উপজেলার আমিরাবাদ রাজমহল কমিউটিনিটি সেন্টারের সামনে গতকাল রোববার রাত ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে নিহত হন উপজেলার আমিরাবাদ দর্জিপাড়া এলাকার সাখাওয়াত হোসেন। পরে গুরুতর আহত তিন জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে পৌনে ১১টার দিকে সাজ্জাদ মারা যান। তিনি পদুয়া আলী সিকদার পাড়ার বাসিন্দা। দোহাজারী হাইওয়ে থানার ওসি মো. আব্দুর রব এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি মো. আব্দুর রব বলেন, রাতে দুটি মোটরসাইকেলে করে চার যুবক পদুয়া থেকে বটতলী মোটর স্টেশনের দিকে আসছিলেন। পেছন থেকে ১০ চাকাবিশিষ্ট মালামাল বহনকারী একটি লরি বেপরোয়া গতিতে এসে মোটরসাইকেল দুটিকে ধাক্কা দিলে মোটরসাইকেলের চার জন সড়কে ছিটকে পড়েন। এ সময় তাঁদের উদ্ধার করে স্থানীয় মা-মণি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাখাওয়াতকে মৃত ঘোষণা করেন। পরে আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ সদস্য মুজিব জানান, রাত পৌনে ১১টার দিকে লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক সাজ্জাদকে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ