বৃহস্পতিবার ০২ ডিসেম্বর ২০২১
Online Edition

পকেট ভারী করতেই পণ্যের দাম বাড়িয়েছে সরকার -- রিজভী 

স্টাফ রিপোর্টার: নিজেদের পকেট ভারী করতেই সরকার নিত্যপণ্যসহ সব দ্রব্যের দাম বাড়িয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, দ্রব্যমূল্যের দাম বাড়বে না কেন? ওরা (সরকার) একটা বালিশের দাম নেয় ২২ হাজার টাকা। এসব দুর্নীতি এবং নিজেদের পকেট ভারী করতেই পণ্যের বাড়িয়েছে সরকার।

গতকাল শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ’-এ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, সয়াবিন তেল, কাচামরিচ, পেঁয়াজ, চালসহ সব দ্রব্যের দাম বাড়ছেই। এশিয়ার মধ্যে বাংলাদেশে চালের দাম সবচেয়ে বেশি। এটার বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। দ্রব্যের দাম বেড়েছে। এশিয়ার মধ্যে বাংলাদেশে চালের দাম সবচেয়ে বেশি। এটার বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

বিএনপির এ নেতা বলেন, আমি যে কথাগুলো বলছি, এটা বিএনপির কোনো বক্তব্য নয়। গণমাধ্যমগুলোতে সরকারের চাপের মুখেও সত্য কথা বেরিয়ে আসছে। পূজামণ্ডপে যে তাণ্ডব হয়েছে, এটি পরিকল্পিত; এ কথা আগেও আমরা বলেছি। সরকার নিজেদের স্বার্থের জন্য এ ঘটনা ঘটিয়েছে। কুমিল্লা, হাজীগঞ্জ, রংপুর, চট্টগ্রাম প্রতিটি জায়গায় সহিংসতায় আওয়ামী লীগ নিশ্চুপ ছিল।

অনলাইন আপডেট

আর্কাইভ