ঢাকা, বৃহস্পতিবার 2 December 2021, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরী
Online Edition

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ তিনজন নিহত

সংগ্রাম অনলাইন ডেস্ক: সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

রোববার রাতে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার নলকা এবং হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার খালকুলা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন, সিরাজগঞ্জ শহরের মাছুমপুর মহল্লার নাসির উদ্দিনের স্ত্রী মনোয়ারা খাতুন (৪৩),ছেলে নয়ন হোসেন (২০) ও বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি নয়াপাড়ার মনসু প্রামাণিকের ছেলে  ট্রাক্টর চালক আনোয়ারুল ইসলাম (৪৬)। 

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোসাদ্দেক আলী জানান, রাত ৮টার দিকে নলকা এলাকায় একটি রিকশা মহাসড়ক অতিক্রম করার সময় হঠাৎ বিকল হয়ে যায়। এ সময় একটি ট্রাক ভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলে নিহত হন। তাছাড়া রিকশাচালকসহ আরও দুইজন আহত হন।

আরেকজন নিহত হন খালকুলা এলাকায়।

হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই আব্দুল্লাহিল বাকী জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খালকুলা এলাকায় শ্যালো ইঞ্জিন চালিত ট্রাক্টরকে একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাক্টর চালক আনোয়ারুল ইসলাম নিহত। তাছাড়া আহত হন বাসের অন্তত আট যাত্রী। আহতের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ট্রাক্টর ও বাস জব্দ করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ