বৃহস্পতিবার ০২ ডিসেম্বর ২০২১
Online Edition

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় বাসযাত্রী নিহতের ঘটনায় জামায়াতের শোক

 

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ৬ জন বাসযাত্রী নিহত এবং বেশ কয়েক জন আহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা’ছুম ১৬ অক্টোবর এক শোকবাণী প্রদান করেছেন। 

শোকবাণীতে তিনি বলেন, “ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ১৬ অক্টোবর বিকাল ৩টায় ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার চেলেরঘাটে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় নারী ও শিশুসহ ৬ জন বাসযাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন যাত্রী। 

শোকবাণীতে তিনি আরো বলেন, মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন আমি তাদের প্রতি গভীর শোক প্রকাশ করছি ও তাদের আত্মার মাগফিরাত কামনা করছি। সেই সাথে আমি আহতদের প্রতি ও নিহতদের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আহত হয়ে যারা হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছেন আমি তাদের দ্রুত সুস্থতা কামনা করছি। 

দুর্ঘটনার কারণ উদঘাটন করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ, দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে উপযুক্ত ক্ষতিপূরণ প্রদান এবং আহতদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ