ঢাকা, রোববার 17 October 2021, ১ কার্তিক ১৪২৮, ৯ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরী
Online Edition

শ্যামলীতে বাইকের দোকানে ডাকাতি

সংগ্রাম অনলাইন ডেস্ক: সন্ধ্যা নামার সময় যখন কর্মব্যস্ত মানুষের ভিড়ে ঠাসা থাকে ঢাকার শ্যামলী, তখন সেখানে সড়কের উপরই মোটরবাইকের একটি দোকানে ডাকাতির খবর পাওয়া গেছে।

শ্যামলীতে মিরপুর সড়কে ‘ইডেন অটোস’ নামের ওই দোকান থেকে মঙ্গলবার সন্ধ্যায় প্রায় ৫ লাখ টাকা লুট হয়েছে বলে এর মালিক আবদুল খালেক দাবি করেছেন।

হামলাকারীরা ধারাল অস্ত্র নিয়ে এসেছিল জানিয়ে তিনি বলেছেন, তার আঘাতে দুজন আহত হয়েছে।

পুলিশ জানিয়েছে, হামলাকারীদের চিহ্নিত করে আটকের চেষ্টা করছে তারা।

‘ইডেন অটোস’ নামে ওই বিক্রয় কেন্দ্রটি বাজাজ মোটরসাইকেলের ডিলার।

খালেক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধারালো অস্ত্র নিয়ে কয়েকজন আচমকা তার শোরুমে ঢুকে পড়ে। তাদের এলোপাতাড়ি কোপে শোরুমের ব্যবস্থাপক ওয়াদুদ সজিব (৩৬) ও বিক্রয়কর্মী নবী হাসান (২৬) গুরুতর আহত হন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খালেক বলেন, “দিনের বেচাকেনার প্রায় পাঁচ লাখ টাকা ক্যাশবাক্সে ছিল। লুট করে নিয়ে গেছে।”

রাতে ঘটনাস্থলে গেলে পাশের গ্যারেজ কর্মী জাকির ও রনি জানান, এই দোকানে ‘ডাকাত পড়েছে’ শুনে তারা ছুটে এসে দেখে দুজনকে আহত অবস্থায় ধরাধরি করে নিয়ে যাওয়া হচ্ছে।

তখন ওই রাস্তায় যানজট ছিল। আশপাশের দোকান সব খোলা ছিল, রাস্তায় ও ফুটপাতেও প্রচুর মানুষ ছিল বলে জানান তারা।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আহত সজীব ও নবীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই হামলার বিষয়ে শেরেবাংলা নগর থানার ওসি উৎপল বড়ুয়া বলেন, “ইডেন অটোসে ঢুকে এক যুবক শুধু চাকুর ভয় দেখিয়ে ক্যাশ কাউন্টার থেকে চার থেকে সাড়ে চার লাখ টাকা নিয়ে যায়। ঘটনার সময় যুবকের আরও দুই সহযোগী বাইরে ছিল।”

দস্যুতার এই ঘটনায় জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে জানিয়ে তিনি বলেন, “সেখানে কোনো সিসি ক্যামেরা নেই। থাকলে তদন্তে সহায়ক হত।”

অনলাইন আপডেট

আর্কাইভ